কাপ্তাইয়ে মাসব্যাপী করোনা টিকা প্রদান প্রচারনা

fec-image

ঐতিহ্যবাহি রাঙ্গামাটি কাপ্তাই উপজেলার চন্দ্রঘোনা খ্রিস্টিয়ান হাসপাতালের উদ্যোগে শুক্রবার (৬ আগস্ট) হতে মাসব্যাপী করোনা টিকা প্রদান প্রচারনা ক্যাম্পেইন শুরু হয়েছে। কাপ্তাইয়ের পাঁচ ইউনিয়ন চন্দ্রঘোনা, রাইখালী, চিৎমরম, কাপ্তাই ও ওয়াগ্গা ইউনিয়নের বিভিন্ন এলাকার পাশাপাশি কিছু দুর্গম এলাকায় গিয়েও মাইকিং এর মাধ্যমে জনসাধারনকে করোনার টিকা গ্রহন করতে প্রচারনা করা হয়।

৭ আগস্ট টিকাদান ক্যাম্পেইনে স্বাস্থ্যবিভাগের নির্দেশনা অনুযায়ী করোনার টিকা গ্রহণ করতে এবং করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে যথাযথ স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা মেনে চলতে প্রচারনা চালানো হয়।

চন্দ্রঘোনা খ্রিস্টিয়ন হাসপাতালের পরিচালক ডাঃ প্রবীর খিয়াং এর দিক-নির্দেশনায় ও সিসিএইচপি/ সিএইচসি প্রোগ্রাম ম্যানেজার বিজয় মারমার সার্বিক তত্বাবধানে সিনিয়র সুপারভাইজার জুলিয়াস রূপক বাড়ৈ সহ সদস্যরা উক্ত প্রচারনা চালান।

এদিকে চন্দ্রঘোনা খ্রিস্টিয়ান হাসপাতালের পরিচালক ডাঃ প্রবীর খিয়াং জানান, মাসব্যাপী এই প্রচারনা ক্যাম্পেইন এর মাধ্যমে বিভিন্ন এলাকায় গিয়ে মাইকিং এর মাধ্যমে করোনা ভ্যাকসিন গ্রহণ করতে জনসাধারনকে উৎসাহিত করার পাশাপাশি মাস্ক বিতরণ কার্যক্রম শুরু করা হবে। এছাড়া করোনা আক্রান্ত হওয়া অসহায় রোগীদের হাসপাতালের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা কার্যক্রম শুরু করা হবে বলেও জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: করোনা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

15 + eight =

আরও পড়ুন