কাপ্তাইয়ে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান

fec-image

মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ উদযাপন উপলক্ষে রাঙ্গামাটি জেলার কাপ্তাই ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের আয়োজনে রোববার (২৮ মার্চ) সন্ধ্যা ৭টায় আলোচনা সভা, বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

কাপ্তাই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজী সামশুল ইসলাম আজমীরের সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত সম্পাদক আকতার আলম ও উপজেলা ছাত্রলীগ সভাপতি এম নুর উদ্দিন সুমনের সঞ্চালনায় আনন্দ মেলা মাঠে প্রধান অতিথি ছিলেন কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ।

আলোচনা সভা ও মুক্তিযোদ্ধার সংবর্ধনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি কাজী মাকছুদুর রহমান বাবুল, উপজেলা আওয়ামী লীগ সম্পাদক মো. ইব্রাহীম খলিল, যুগ্ম সম্পাদক আব্দুল ওহাব, সাংগঠনিক সম্পাদক সাগর চক্রবর্তী, তথ্য ও গবেষনা সম্পাদক আবুল কাশেম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শাহাদাৎ হোসেন চৌধুরী, উপজেলা সেচ্ছাসেবক লীগ সম্পাদক একরামুল হক, উপজেলা ছাত্রলীগ সম্পাদক এ আর লিমন, কাপ্তাই ইউনিয়ন যুবলীগ সম্পাদক মো. ফরিদ আহমেদ, ইউনিয়ন ছাত্রলীগ সম্পাদক ফরহাদ হোসেন ও শ্রমিক লীগ সম্পাদক জাকির হোসেন সহ প্রমুখ।

প্রধান অতিথি অনুষ্ঠান শেষে কাপ্তাই ইউনিয়নের ২৮জন বীর মুক্তিযোদ্বা ও নিহত পরিবারবর্গকে সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান করা হয়।উল্লেখ্য, ক্রেস্ট প্রদানে সার্বিক সহযোগিতা করেন হক ইলেকট্রনিক হোম পরিচালক মো. শাহেদুল হক। অনুষ্ঠান শেষে এক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কাপ্তাই, মুক্তিযোদ্ধা, সংবর্ধনা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twelve + 17 =

আরও পড়ুন