parbattanews

কাপ্তাইয়ে মুক্তিযোদ্বা ও তাদের সন্তানদের মাঝে কম্বল বিতরণ

দুর্নীতি দমন কমিশনের মহাপরিচালক জাকির হোসেন বলেছেন, দেশকে দুর্নীতি মুক্ত করতে হলে প্রথমে পিতা-মাতাকে দুর্নীতি মুক্ত হতে হবে। তাহলে তার ছেলে সন্তানরাও দুর্নীতি মুক্ত হবে। অনেক ক্ষেত্রেই কম-বেশী দুর্নীতি হচ্ছে, আমরা একযোগে সচেতন হলে দেশে আর দুর্নীতি হবে না।

কাপ্তাই উপজেলা প্রশাসন কর্তৃক কাপ্তাই উপজেলা মুক্তিযোদ্বা সংসদ কার্যালয়ে মুক্তিযোদ্বা ও শহীদ পরিবারের মধ্যে শনিবার (৪ জানুয়ারি) বেলা ১ টায় কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।এসময় মুক্তিযোদ্বা ও তাদের সন্তানরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে আরও  উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি দুদক উপ-পরিচালক নাসির উদ্দিন আহমেদ, কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার আশ্রাফ আহমেদ রাসেল, রাঙ্গামাটি দুদক সহকারি পরিচালক আবুল বাশার, রাঙ্গামাটির সাবেক ডেপুটি কমান্ডার ইকবাল হোসেন চৌধুরী, ওয়াগ্গা চা বাগান পরিচালক আমিনুর রশিদ কাদেরী, কাপ্তাই মুক্তিযোদ্বা কমান্ডার শাহাদৎ হোসেন চৌধুরী, জেলা মুক্তিযোদ্বা কল্যান সমিতির সাংগঠনিক সম্পাদক গাজী মোসলে উদ্দিন, কাপ্তাই মুক্তিযোদ্বা ডেপুটি কমান্ডার ইস্রাফিল হোসেন, আবুল কাশেম ভুইয়া ও কাপ্তাই প্রেসক্লাব সভাপতি মোঃ কবির হোসেনসহ আরও অনেকে।

Exit mobile version