কাপ্তাইয়ে রবি টাওয়ারের যন্ত্রাংশ চুরি, আটক ৮

fec-image

রাঙামাটির কাপ্তাই শিলছড়ি নামক এলাকায় মোবাইল অপারেটর রবি টাওয়ারের যন্ত্রাংশ চুরির দায়ে ৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার (২ মার্চ) বিকাল ৫টায় ওয়াগ্গা ইউনিয়নের শীলছড়ি এলাকায় ৬জন চোর টাওয়ারে চুরি করার সময় স্থানীয় মোহাম্মদ সারোয়ার হোসেনের সন্দেহ হলে তিনি স্থানীয় লোকজনকে খবর দিয়ে চোর সিন্ডিকেট দলকে আটক করে। পরে থানা পুলিশকে খবর দিলে পুলিশ চোরদের তথ্যানুযায়ী অভিযান চালিয়ে আরও ২জনকে আটক করে কাপ্তাই থানায় নিয়ে আসে।

গ্রেপ্তারকৃতরা হলেন, কুমিল্লার মুরাদনগরের জয়নাল আবেদিনের ছেলে মো. শফিক (২৪), কুমিল্লার মুরাদনগরের নায়েব আলীর ছেলে মো. সালাউদ্দীন (২৮), রাউজানের গহিরার বেধারসদয়ের ছেলে মো. সালাউদ্দীন (২৮), নোয়াখালীর হাতিয়ার মেহরানের ছেলে মো. রুবেল (২৬), ফেনীর ছাগলনাইয়ার শফিকুল ইসলামের ছেলে মো. ইমরান (২১), বাঁশখালীর প্রেমবাজারের সমর আলীর ছেলে মো. ইউনুস (২৮), লোহাগড়ার বলাওজানের মৃত হাকিম আলীর ছেলে এম এ তাহের (৩০) এবং কুমিল্লার কোতয়ালীর মৃত নুরুল ইসলামের ছেলে মো. রাহাত আহম্মেদ (২৫)।

এলাকার লোকজন জানায়, আটক সালা উদ্দিন দীর্ঘ তিন বছর পূর্বে আরও একবার এভাবে চুরি করে। দীর্ঘ বছর যাবৎ পাহারা দেওয়ার পর আবারও জনতার হাতে আটক হয়। আটক সকলেই রাঙ্গামাটি জেলা হতে চুরি করে কাপ্তাইয়ে চুরি করার সময় জনতার হাতে সকলেই আটক হয়।

বিষয়টি নিশ্চিত করে কাপ্তাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নাছির উদ্দিন বলেন, রবি অপারেটর স্টিকারযুক্ত পিকআপ ও মোটরসাইকেল নিয়ে শীলছড়ি এলাকায় প্রবেশ করে রবি টাওয়ারের যন্ত্রাংশ চুরি করার সময় তাদের গ্রেপ্তার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ৫ টি আইপিএস ও তামার তার উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে কাপ্তাই থানায় মামলা দায়ের করা হয়েছে। বুধবার (৩ মার্চ) সকাল ১১টায় তাদের রাঙ্গামাটি আদালতে সোপর্দ করা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কাপ্তাই, চুরি, যন্ত্রাংশ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen + 2 =

আরও পড়ুন