কাপ্তাইয়ে শিশুকে ১শ’ টাকার প্রলোভন দেখিয়ে ধর্ষনের চেষ্টা: ধর্ষক পলাতক

fec-image

রাঙ্গামাটি জেলার কাপ্তাই উপজেলার শিল্পএলাকার সেরেং কলোনীতে ৫বছরের এক শিশুকন্যাকে একশত টাকার প্রলোভন দেখিয়ে বৃহস্পতিবার (১৫এপ্রিল) রাত সাড়ে আটটায় ঘরের মধ্যে নিয়ে ধর্ষণের চেষ্টা করে একই কলোনীতে বসবাসরত আলমগির হোসেন এর ছেলে মো. আরিফ হোসেন (১৮)।

শিশুর মা অভিযোগ করেন আমি এবং আমার স্বামী রাতে তারাবীর নামাজ পড়তে গেলে এক পর্যায়ে আরিফ আমার শিশুকন্যাকে একশত টাকার প্রলোভন দেখিয়ে পাশের ঘরে নিয়ে ধর্ষনের চেষ্টা করে। পাশের ঘর থেকে মেয়ের চিৎকার শুনে আমি দৌড়ে গিয়ে মেয়ের এ অবস্থা দেখি। এসময় ধর্ষক আমাকে দেখে আমায় ধাক্কামেরে পালিয়ে যায়।

তিনি আরও বলেন, গত নয়দিন পূর্বে আমার মেয়েকে উক্ত যুবক ধর্ষনের চেষ্টা করে। আমার মেয়েকে ধর্ষনের চেষ্টা করার অভিযোগ শুক্রবার (১৬এপ্রিল) কাপ্তাই থানায় গিয়ে শিশু ধর্ষের মামলা করি। এদিকে এলাকার ভুক্তভোগী অনেকই অভিযোগ করেন ধর্ষকের বড় ভাই আকাশ সেও বিভিন্ন অপরাধের সাথে জড়িত থাকায় পাঁচ দিন পূর্বে পুলিশের হাতে আটক হয়ে রাঙ্গামাটি আদালতে হাজতবাস করছে।

ধর্ষকের মা ও বাবা বিভিন্ন মামলায় আসামি হয়ে পলাতক রয়েছে বলে এলাকার ইউপি সদস্য আব্দুল আহাদ সেলিম জানান।

কাপ্তাই থানার ওসি মো. নাসির উদ্দিন জানান, শিশুকে একশত টাকার প্রলোভন দেখিয়ে ধর্ষনের চেষ্টা করায় কাপ্তাই থানায় নারী ও শিশু ধর্ষনের মামলা হয়েছে। আসামি পলাতক রয়েছে আমরা তাকে আটক করার চেষ্টা করছি বলেও জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 4 =

আরও পড়ুন