কাপ্তাইয়ে ৭ মার্চ উপলক্ষে নানা কর্মসূচি

fec-image

ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে কাপ্তাই উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন ও আ.লীগের বিভিন্ন কর্মসূচি পালন করা হয়েছে।

মঙ্গলবার (৭ মার্চ) সকাল থেকে বীর মুক্তিযোদ্ধা, বাংলাদেশ পুলিশ, আনসারসহ বিভিন্ন সরকারি দপ্তর, সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের উদ্যোগে দিবসটি পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে কাপ্তাই উপজেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। সমাজসেবা কর্মকর্তা নাজমুল হাসানের সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন নির্বাহী অফিসার রুমন দে। প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মফিজুল হক।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাপ্তাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. নাছির , কাপ্তাই থানার অফিসার ইনচার্জ মো. জসিম উদ্দিন, চন্দ্রঘোনা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. ইসতিয়াক আহমেদ ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শাহাদাত হোসেন চৌধুরী।

এর আগে উপজেলা পরিষদ চত্বরে নির্মিত বঙ্গবন্ধুর ম্যুরালে কাপ্তাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মফিজুল হক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমন দে’র নেতৃত্বে সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীরা পুস্পস্তবক অর্পণের মাধ্যমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেন। এছাড়া কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ সভাপতি অংসুইছাইন চৌধুরী ও সাধারণ সম্পাদক ইব্রাহীম খলীলের নেতৃত্বে দলের বিভিন্ন স্তরের নেতাকর্মীরাও পুস্পস্তবক অর্পণ করেন। আর বাংলাদেশ পুলিশের পক্ষ হতে কাপ্তাই সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রওশন আরা রবের নেতৃত্বে কাপ্তাই ও চন্দ্রঘোনা থানা পুলিশের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়।

পরে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কাপ্তাই
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন