কাপ্তাই আইডিইবির স্মারকলিপি প্রদান

fec-image

প্রধানমন্ত্রী প্রতিশ্রুতি পেশাগত সমস্যা সমাধান, সদ্য প্রকাশিত বাংলাদেশ ন্যাশনাল বিল্ডিং কোড (বিএনবিসি)-২০২০ এর অসামাঞ্জস্যতা সংশোধন এবং কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা ক্ষেত্রে বিরাজমান সমস্যা সমাধানে ৩ দফা বাস্তবায়নের দাবিতে সোমবার (১৫ মার্চ) বেলা ১২টায় ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স, বাংলাদেশ (আইডিইবি) কাপ্তাই সাংগঠনিক জেলার আয়োজনে বাংলাদেশ সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউটের প্রধান ফটকের সামনে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন কাপ্তাই সাংগঠনিক জেলা আইডিইবির সহ-সভাপতি সুজিত কুমার বিশ্বাস। বক্তব্য রাখেন, কাপ্তাই সাংগঠনিক জেলা আইডিইবির সাধারণ সম্পাদক প্রকৌশলী মো. ইমাম ফখরুদ্দীন রাজী, যুগ্ম সম্পাদক মো. আব্দুল আলী, অর্থ সম্পাদক আশীষ কুমার দত্ত, সমাজ কল্যাণ আবুল হোসেন মিয়া, তথ্য ও গবেষনা বাদল চন্দ সন্ন্যাসী ও ছাত্র বিষয়ক সম্পাদক মানস বড়ুয়া সহ প্রমুখ।

মানববন্ধনে বক্তারা আরও বলেন, ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের অবমূল্যায়ন করা হচ্ছে। অতি দ্রুত তাদের ন্যায্য দাবিগুলো বাস্তবায়ন করার জোর দাবি জানান। মঙ্গলবার (১৬ মার্চ) কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহানের মাধ্যমে প্রধানমন্ত্রীর বরাবরে দাবি বাস্তবায়নে স্মারকলিপি প্রদান করা হয়। এসময় আইডিইবির কাপ্তাই সাংগঠনিক জেলা সভাপতি প্রকৌশলী আব্দুল লতিফ ও সম্পাদক প্রকৌশলী মো. ইমাম ফখরুদ্দীন রাজীসহ সকল আইডিইবির সকল সদস্যগন উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আইডিইবি, ইঞ্জিনিয়ার, কাপ্তাই
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen − 9 =

আরও পড়ুন