কাপ্তাই আ.লীগের ইফতার ও দোয়া মাহফিল

fec-image

কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

মঙ্গলবার (২৬ মার্চ) কাপ্তাই উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা আওয়ামী লীগের সম্পাদক ইব্রাহীম খলীল ও সাংগঠনিক সম্পাদক আকতার হোসেন মিলনের সঞ্চলনায় সভাপতিত্ব করেন কাপ্তাই আওয়ামী লীগের সভাপতি অংসুইছাইন চৌধুরী। প্রধান অতিথি ছিলেন খাদ্য মন্ত্রনালয় সম্প্রর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি।

বিশেষ অতিথি ছিলেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা , জেলা আওয়ামী লীগেরসহ সভাপতি আবদুল মতিন, সাধারণ সম্পাদক মুছা মাতব্বর, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মফিজুল হক ও জমির উদ্দিন, দপ্তর সম্পাদক রফিক তালুকদার, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ফিরোজা বেগম চিনু,কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি প্রকৌশলী থোয়াইচিং মারমা, আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী, জেলা পরিষদ সদস্য দীপ্তিময় তালুকদার, প্রকৌশলী আবদুল লতিফসহ কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ ও সহযোগী সংগঠনের উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ইফতারে দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন উপজেলা সদর জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মোহাম্মদ সোলাইমান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আ. লীগ, ইফতার, কাপ্তাই
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন