কাপ্তাই ইউনিয়ন আ’লীগের ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন

fec-image

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে কাপ্তাই ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে রাত ১২টা ১ মিনিটে কাপ্তাই উচ্চ বিদ্যালয়ের শহীদ মিনারে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক ও এক মিনিট নীরবতা পালন করা হয়।

পরে ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি কাজী শামসুল ইসলাম আজমীরের সভাপতিত্বে এবং উপজেলা ছাত্রলীগ সভাপতি এম নূর উদ্দিন সুমনের সঞ্চালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শহীদদের স্মরণে বক্তব্য রাখেন কাপ্তাই ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকতার আলম, সাবেক ইউনিয়ন সভাপতি সাগর চক্রবতী।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগ সহ-সভাপতি মো. ইকবাল হোসেন, তথ্য ও গবেষণা সম্পাদক মাহদুল আলম, জেলা স্বেচ্ছাসেবক লীগ সদস্য ও ইউপি সদস্য সজিবুর রহমান, কাপ্তাই ইউনিয়ন যুবলীগ সভাপতি মো. সাইফুল ইসলাম সাধারণ সম্পাদক মো. ফরিদ আহাম্মদ, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মহিউদ্দিন সম্পাদক মোহাম্মদ ইলিয়াস, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি হুমায়ুন কবির রাসেল, সহ-সভাপতি মো. ইউনুস, ইউনিয়ন জাতীয় শ্রমিক লীগ সভাপতি মিন্টু দাস, স্বেচ্ছাসেবী সেবা বাড়ি সংগঠনের সভাপতি মো. জহিরুল ইসলাম সম্পাদক ইউসুফ আব্দুল্লাহ ফাহিমসহ প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন