parbattanews

কাপ্তাই উচ্চ বিদ্যালয় ক্রিকেট দল জেলা পর্যায়ে চ্যাম্পিয়ন

কাপ্তাই উচ্চ বিদ্যালয় টিম

কাপ্তাই উচ্চ বিদ্যালয় ক্রিকেট দল ৪৯তম জাতীয় স্কুল ও মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগিতায় জেলা পর্যায়ে (বালক) চ্যাম্পিয়ন হয়ে বিভাগীয় পর্যায়ে খেলার গৌরব অর্জন করে। কাপ্তাই উচ্চ বিদ্যালয়ের ক্ষুদে ক্রিকেট টিম ইতোমধ্যে উপজেলা পর্যায়ে সেরা হয়ে রাঙ্গামাটি জেলার নারিয়রচর উপজেলা, বরকল উপজেলা ও রাঙ্গামাটি সদরকে ১৮ রানে পরাজিত করে জেলা পর্যায়ে চ্যাম্পিয়নশিপ আর্জন করেছে

আগামী ১০ জানুয়ারি কাপ্তাই উচ্চ বিদ্যালয় জেলা পর্যায়ের চ্যাম্পিয়ন টিমটি বিভাগীয় পর্যায়ে খেলবে। ইতোমধ্যে রাঙ্গামাটি জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশীদের নিকট থেকে কাপ্তাই উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক মোঃ মোজাম্মেল হোসেন ও সহকারি প্রধান শিক্ষক মাহাবুব হাসান চ্যাম্পিয়নশিপ পুরস্কার ট্রফি গ্রহণ করে।

কাপ্তাই উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোজাম্মেল হোসেন সোমবার(৬ জানুয়ারি) এই প্রতিনিধিকে বলেন, মহান সৃষ্টিকর্তার দয়ায় আমাদের ক্ষুদে স্কুল ক্রিকেট দলের বিচক্ষণতায় এবং প্রশাসনের সহযোগিতায় ইতোমধ্যে আমরা জেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হয়ে বিভাগীয় পর্যায়ে খেলার সুযোগ পেয়েছি। আশা করি মহান আল্লাহ তালার সহায় হলে আগামি ১০ জানুয়ারি আমরা বিভাগীয় পর্যায়ে সেরা হয়ে জাতীয় পর্যায়ে খেলার গৌরব অর্জন করব।

Exit mobile version