কাপ্তাই উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন 

fec-image

বহু প্রতিক্ষিত পর কাপ্তাই উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সোমাবর(২৮অক্টোবার) বিকাল ৪টায় উপজেলা নতুন ভবন মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

সম্মেলনে সভাপতি পদে কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের গত কমিটির সভাপতি অংসুইছাইন চৌধুরী ও সাধারণ সম্পাদক হিসাবে গত কমিটির উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক মো. ইব্রাহিম খলীলকে নতুন কমিটিতে মনোনীত করা হয়।

কাপ্তাই উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক প্রকৌশলী থোয়াইচিং মারমার সঞ্চালনায় ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতিত্ব করেন, কাপ্তাই উপজেলা আ’লীগের সভাপাতি অংসুইছাইন চৌধুরী।

এতে প্রধান অতিথি ছিলেন, রাঙ্গামাটি জেলা আ.লীগের সহ-সভাপতি ও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান চিংকিউ রোয়াজা। বিশেষ অতিথি হিসাবে ছিলেন, জেলা আ.লীগের সহ-সভাপতি আব্দুল মতিন, রাঙ্গামাটি জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক ও কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মফিজুল হক, জেলা মহিলা সম্পাদিক ও সাবেক সাংসদ ফিরোজা বেগম চিনু,শ্রম সম্পাদক মো. হানিফ, জেলা কৃষকলীগ সভাপতি জাহেদ আক্তার, জেলা আ.লীগ সদস্য আনোয়ার হোসেন বাচ্চু।

প্রধান অতিথি বলেন, প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় দীপংকর তালুকদার এমপি পার্বত্যঞ্চলে উন্নয়ন করে চলেছে। পার্বত্যঞ্চলে আরও উন্নয়ন ও মডেল করতে হলে সকল নেতা কর্মীদের একযোগে কাজ করতে হবে। তাহলেই সোনার বাংলা সোনায় পরিনত হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন