কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসারের বিদায়ী সংবর্ধণা 

fec-image

সদ্য প্রদোন্নতিপ্রাপ্ত কাপ্তাই উপজেলার বিদায়ী নির্বাহী অফিসার আশ্রাফ আহমেদ রাসেল এবং উপজেলা মহিলা ক্লাবের সভানেত্রী আফরোজা আক্তার রেখাকে আবেগগণ পরিবেশে বিদায় জানালেন কাপ্তাই উপজেলা প্রশাসনে কর্মরত ৩য় ও ৪র্থ শ্রেণীর সরকারি কর্মচারীরা।

এই সময় ক্লাবের সদস্যরা বলেন, আমরা একজন যোগ্য, সৎ, আর্দশবান অফিসারকে বিদায় সংবর্ধণা জানাচ্ছি, যিনি ভালোবাসা দিয়ে সকলের মনকে জয় করেছেন। তারা বলেন, দীর্ঘ এক বছরেরও অধিক সময় ধরে ইউএনও আশ্রাফ আহমেদ রাসেল কাপ্তাই প্রশাসনকে পরিচালিত করেছেন দক্ষতার সাথে, সবার সাথে সমন্বয় করে তিনি কাপ্তাই উপজেলার সকল সরকারি সিদ্বান্ত বাস্তবায়ন সর্বোপরি উন্নয়নে অগ্রণী ভুমিকা পালন করেছেন।

এই সময় বিদায়ী নির্বাহী অফিসার আশ্রাফ আহমেদ রাসেল বলেন, কাপ্তাইয়ে যোগদানের পর থেকে সকল দপ্তরের কর্মকর্তা কর্মচারী হতে সকল জনপ্রতিনিধি এবং সমাজের নানা শ্রেণীর মানুষ তাঁকে সহায়তা করেছেন। তিনি তাদের এই সহায়তা কৃতজ্ঞতার সাথে স্মরণ করেন এবং সকলের নিকট দোয়া কামনা করেন।

বিদায়ী মহিলা ক্লাবের সভানেত্রী আফরোজা আক্তার রেখা তাঁর বক্তব্যে বলেন, কাপ্তাইয়ের নির্বাহী অফিসারের দপ্তরে কর্মরত সকল কর্মচারীদের সহযোগিতা আমরা পেয়েছি, আমরা কখনো ভুলবোনা কাপ্তাইকে।

সোমবার (৩ জুলাই) বিকেলে কাপ্তাই নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এই বিদায় সংবর্ধণা অনুষ্ঠানে ইউএনও দপ্তরের অফিস সুপার সিরাজুল ইসলাম, উচ্চমান সহকারী ক্যাচিংহ্লা মারমা, ফটো কপিয়ার সানকিপ সনা পাংখোয়া, উপজেলা পরিষদে কর্মরত ষাট মুদ্রাক্ষিক কাম কম্পিউটার অপারেটর থোয়াইনু মারমা, অফিস সহায়ক আব্দুর রাজ্জাক,, উপজেলা ক্রীড়া সংস্হার সাধারণ সম্পাদক বির্দশন বড়ুয়াসহ উপজেলা প্রশাসনের কর্মরত কর্মচারীরা উপস্হিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × two =

আরও পড়ুন