কাপ্তাই এলপিসি শাখায় চুরি করার সময় আটক-১

fec-image

কাপ্তাই বাংলাদেশ বন শিল্প উন্নয়ন কর্পোরেশন (বিএফআইডিসি), এলপিসি শাখার ষ্টোরে রাতে চুরি করার সময় কর্তব্যরত নিরাপত্তা বাহিনীর হাতে এক চোরকে আটক করা হয়। চোরের সাথে জড়িত আরো দু’জন এ সময় পালিয়ে যেতে সক্ষম হয়।

কাপ্তাইয়ে বিভিন্ন প্রতিষ্ঠান,কারখানাসহ এলাকায় একের পর এক চুরির হরহামেশার ঘটনা ঘটে চলছে। কিন্ত চোরদের আটক করা কোন মতে সম্ভব হচ্ছেনা। এদিকে তেমনি কাপ্তাই এলপিসি শাখায় বুধবার (২৩ সেপ্টেম্বর) রাত তিনটা ২০মিঃ কিশোর গ্যাং এলপিসি শাখার অভ্যন্তরে প্রবেশ করে স্টোরের ভিতরে টিন কেটে প্রবেশ করার সময় নিরাপত্তা আনসারবাহিনী ও এলপিসি শাখার নিরাপত্তারক্ষীরা চুরি আঁচ করতে পেরে হাতে নাতে নতুন বাজার কেপিএম টিলার মোঃ ওমর ফারুকের ছেলে জিহাদ হাসানকে (২৪)  হাতে নাতে চুরি করার যন্ত্রসহ আটক করা হয়।

এ ব্যাপারে জড়িত আরো দু’জন পালিয়ে যেতে সক্ষম হয়। এলপিসি শাখার উৎপাদন কর্মকর্তা আমান উল্লা আমান বলেন, বহুদিন যাবৎ এরা একের পর,এর চুরি করে চলছে। সম্প্রতি এ শাখা হতে আরো কয়েকবার এরা চুরি করে নেয়। এ কিশোর গ্যাং এর জাহিদ চোরকে আটক করার পর পূর্বের চুরির ঘটনা অকপটে স্বীকার করে বলে মন্তব্য করে। আটক চোরের বিরুদ্ধে কাপ্তাই মামালা দায়ের করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কাপ্তাই, বন শিল্প উন্নয়ন কর্পোরেশন, বিএফআইডিসি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twelve − 12 =

আরও পড়ুন