parbattanews

কাপ্তাই কর্ণফুলী পানি বিদ্যুৎ বিনোদন সংঘের সংবর্ধনা অনুষ্ঠিত

pdb-06-12-2016-copy

কাপ্তাইপ্রতিনিধিঃ

কাপ্তাই কর্ণফুলী পানি বিদ্যুৎ কর্মচারী বিনোদন সংঘের আন্তঃক্রীড়া পুরস্কার বিতরণ, সংবর্ধনা ও র¨vফেল ড্র অনুষ্ঠিত হয়েছে। সোমবার রাতে বিনোদন সংঘের সভাপতি মোঃ কয়েছ আহাম্মদ(তরুন) এর সভাপতিত্বে এবং সাধরান সম্পাদক মোঃ মোশাররফ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কাপ্তাই কর্ণফুলী পানি বিদ্যুৎ কেন্দ্র ব্যবস্থাপক প্রকৌশলী মোঃ আব্দুর রহমান। বিশেষ অতিথি হিসেবে অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কাপ্তাই ডিজিএফআই শাখার অতিরিক্ত পরিচালক, অধিনায়ক মোঃ ওবায়দুর রহমান, ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ, তিন পার্বত্য জেলার সংরক্ষিত মহিলা সংসদ সদস্য’র প্রতিনিধি মোঃ ইব্রাহীম খলিল, জাতীয় বিদ্যুৎ শ্রমিকলীগ(সিবিত্র) এর সহ-সভাপতি আব্দুল ওহাব প্রমূখ।

অনুষ্ঠনে কমিটির নেতৃবৃন্দ বিউবো বিনোদন সংঘের বিভিন্ন উন্নয়ন ও সমস্যা তুলে ধরেন।

পরে বিভিন্ন অবদানের জন্য কর্ণফুলী পানি বিদ্যুৎ ব্যবস্থাপক প্রকৌশলী আব্দুর রহমান, ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ, তিন পার্বত্য জেলার মহিলা সাংসদের কাপ্তাই প্রতিনিধি কাঠ ব্যবসায়ীর সভাপতি ইব্রাহিম খলিল ও সিবিত্র নেতা আবুল ওহাবকে সংবর্ধনা ক্রেস্ট প্রদান করা হয়। এছাড়াও বার্ষিক আন্তঃক্রীড়া বিজয়ীদের মধ্যে পুরস্কার প্রদান করা হয়।

অনুষ্ঠান শেষে বার্ষিক প্রীতিভোজের আয়োজন করা হয়। অনুষ্ঠানে বিউবোর সকল কর্মকর্তা, শ্রমিক-কর্মচারী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Exit mobile version