parbattanews

কাপ্তাই কর্ণফুলী সরকারি কলেজে ছাত্রী হোস্টেলের উদ্বোধন

কাপ্তাই প্রতিনিধি:

কাপ্তাই কর্ণফুলী সরকারি কলেজের নবনির্মিত ছাত্রী হোস্টেল উদ্বোধন, বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এবং এইচ এস সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৪ মার্চ) প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে নবনির্মিত ছাত্রী হোস্টেল উদ্বোধন করেন পার্বত্য উন্নয়ন বোর্ড চেয়ারম্যান নব বিক্রম কিশোর  ত্রিপুরা।

ছাত্রী হোস্টেল উদ্বোধন শেষে কলেজ ক্যাম্পাসে উপজেলা নির্বাহী অফিসার আশ্রাফ আহমেদ রাসেলের সভাপতিত্বে এক আলোচনা সভা, সংবর্ধনা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি পার্বত্য উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান বলেন, বর্তমান সরকার পার্বত্যঞ্চলের প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান তথা পার্বত্য এলাকার উন্নয়নে কাজ করে চলছেন। পার্বত্য উন্নয়ন বোর্ড তা বাস্তবায়ন করে চলছে।

অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্য রাখেন কর্ণফুলী কলেজ অধ্যক্ষ এএইচএম বেলাল চৌধুরী।

অন্যন্যাদের মধ্যে বক্তব্য রাখেন পার্বত্য উন্নয়ন বোর্ড ভাইস চেয়াম্যান শহিনুল ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান শান্তনা চাকমা, কাপ্তাই পুলিশ সার্কেল জুনায়েদ কাউছার, ওয়াগ্গা চা বাগান মালিক খোরশেদুল আলম কাদেরী, নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান মো. নাছির উদ্দিন, ছাত্রলীগ সাধারণ সম্পাদক এ আর লিমনসহ প্রমুখ।

Exit mobile version