parbattanews

কাপ্তাই জাকির হোসেন স মিল এলাকার সড়টির নির্মাণ কাজ শেষ না হওয়া দুর্ভোগে এলাকাবাসী

J ROAD (1) copy

কাপ্তাই প্রতিনিধি:

দীর্ঘ ৬ মাস অতিবাহিত হলেও কাপ্তাই শিল্পএলাকা বটতল হতে জাকির হোসেন সমিল পর্যন্ত সড়কটি বেহাল হয়ে পড়ে আছে। প্রতিদিন এ সড়ক দিয়ে স্কুল, কলেজ, মাদ্রাসার শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণি পেশার কয়েক হাজার মানুষ যাতায়াত করে থাকে।

জানা যায় রাঙ্গামাটি জেলা পরিষদের বিশলাখ টাকা অর্থায়নে সড়কটি দীর্ঘ ৩৫ থেকে ৪০ বছর পর সংস্কারে উদ্যোগ নেয়। সম্প্রতি চলতি বছরের ২৭ জানুয়ারি জেলা পরিষদ সদস্য প্রকৌশলি থোয়াইচিংমং মারমা এ সড়কটির কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করে।

কাজের জন্য ঠিকাদার দেলোয়ার হোসেন নফর আলী উক্ত সড়কটি বড় বড় গর্ত হয়েছে। পূর্বের সকল ইটতুলে তুলে ফেলে সড়কের অর্ধেক কাজ করে। অবশিষ্ট কাজ দীর্ঘ ৬ মাস যাবত না করায় প্রতিনিয়ত দূর্ঘটনা লেগেই থাকে। বেহাল সড়কটি দিন দিন এলাকাবাসীর জন্য মড়ণ ফাঁদে পরিণত হয়েছে। ইতি মধ্যে এ বেহাল সড়কটি দিয়ে চলাচল করতে গিয়ে মহিলা ও শিশুসহ কয়েকজন আহত হয়ে পড়েছে।

এ বিষয়ে ঠিকাদারের নিকট কয়েকবার ফোন করার পরও মোবাইল বন্ধ পাওয়া যায়। এলাকাবাসীর প্রশ্ন আর কত মাস লাগবে উক্ত সড়কটির বাকী অংশটুকু সংস্কার করার জন্য। সকলের চলাচলের উপযোগী সড়টির নির্মাণ করার জন্য প্রশাসনের সুদৃষ্টি কামনা করছে এলাকাবাসী।

Exit mobile version