কাপ্তাই বাইতুল ইলাহ শাহী মসজিদের ভিত্তি প্রস্থর স্থাপন করলেন দীপংকর তালুকদার এমপি

fec-image

রাঙ্গামাটি জেলার কাপ্তাই নতুন বাজারের পুরাতন ঐতিহ্যবাহি বাইতুল ইলাহ শাহী জামে মসজিদটি ধীরে ধীরে একটি সুন্দর ও দৃষ্টিনন্দন মসজিদে পরিনত করা হবে।

বৃহস্পতিবার (২০ মে) সকাল ১১টায় পার্বত্য চট্রগ্রাম উন্নয়ন বোর্ডের পঞ্চাশ লাখ টাকার অর্থায়নে উক্ত মসজিদের নবনির্মিত ৩য় তলা ভবনের ভিত্তি প্রস্থর স্থাপনকালে সভাপতি, খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি প্রধান অতিথি হিসাবে থেকে ভিত্তি প্রস্থর স্থাপন কালে উপরোক্ত মন্তব্য করেন।

এসময় রাঙ্গামাটি জেলা পরিষদ সদস্য ও উপজেলা আ’লীগ সভাপতি অংসুইছাইন চৌধুরী, উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক ইব্রাহিম খলীল, পার্বত্য উন্নয়ন বোর্ড নির্বাহী প্রকৌশলী তুষিত চাকমা (অতিরিক্ত দায়িত্ব), বাংলাদেশ সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউট অধ্যক্ষ আব্দুল মতিন হাওলাদার (অতিরিক্ত দায়িত্ব), কাপ্তাই থানার ওসি মো. নাসির উদ্দিন,এলপিসি শাখা ব্যবস্থাপক তীর্থ জিৎ রায়, কাপ্তাই ৪নং ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ, মসজিদ কমিটির সাধারণ সম্পাদক কাজী শামসুল ইসলাম আজমির, উপজেলা আ’লীগ সহসভাপতি কাজী মাকসুদুর রহমান বাবুল, সাংগঠনিক সম্পাদক সাগর চক্রবর্ত্তী, জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগ কাপ্তাই সিবিত্র শাখার সাধারণ সম্পাদক আব্দুল ওহাব, কাপ্তাই ইউনিয়ন আ’লীগ সাধারণ সম্পাদক আকতার আলম (ভারপ্রাপ্ত), উপজেলা ছাত্রলীগ সভাপতি এম নুরু উদ্দিন সুমন, সম্পাদক এ আর লিমনসহ আ’লীগ দলীও অঙ্গসংগঠনের নেতা কর্মী এবং মসজিদ কমিটির সকল সদস্যগন উপস্থিত ছিলেন।

এসময় কাপ্তাই নতুন বাজার বাইতুল ইলাহ শাহী জামে মসজিদের সভাপতি আব্দুল আলীম কালাম বলেন, পার্বত্য রাঙ্গামাটি আসনের দীপংকর তালুকদার এমপির প্রচেষ্ঠায় ও কাপ্তাই উপজেলা আ’লীগ সভাপতি অংসুইছাইন চৌধুরী ও কাপ্তাই ৪নং ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফের সহযোগিতায় পার্বত্য উন্নয়ন বোর্ডের অর্থায়নে এ মসজিদের ভিত্তি প্রস্থর কাজ শুরু হয়েছে। আমরা মসজিদ কমিটির পক্ষ হতে সরকারে এ উন্নয়ন কার্যক্রম কে সাধুবাদ জানাই আশাকরি মসজিদটি একটি পূর্ণাঙ্গ মসজিদ সম্পন্ন হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

6 + 6 =

আরও পড়ুন