কাপ্তাই বার্ষিক চিত্তবিনোদন , ক্রীড়া প্রতিযোগিতা ও পুুরস্কার বিতরণ অনুষ্ঠান

fec-image

বাংলাদেশ ইসলামিক ফাউন্ডেশন রাঙ্গামাটি জেলার দশটি উপজেলার মসজিদ ভিত্তিক শিশু গণ শিক্ষা ও সহজ কুরআন শিক্ষার শিক্ষকদের গত বছর ডিসেম্বর মাসে এ প্রকল্পের মেয়াদ শেষ হলেও চলতি বছর রাঙ্গামাটি জেলার দশটি উপজেলার শিক্ষকদের ১লা জানুয়ারি ২০ইং তারিখ বই উৎসবে সকল শিক্ষার্থীদের নতুন বই বিতরণ করে যথারিতি পাঠদান চালু রাখা হয়েছে।

সোমবার(২০জানুয়ারি) সকাল ১০টা হতে বিকাল ৪টা পযন্ত কাপ্তাই পুলিশ ক্যাম্প এলাকায় বার্ষিক চিত্তবিনোদন ও ক্রীড়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কাপ্তাই ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক ইকবাল বাহার চৌধুরী সকল শিক্ষকদের ধৈর্য্য ধারণ করে শিক্ষার্থীদের পাঠ দান অব্যহত রাখার আহবান জানান।

কাপ্তাই উপজেলা ইফার ফিল্ড সুপার ভাইজার এম মাঈনুল আলম মুবিনের সভাপতিত্বে বার্ষিক চিত্তবিনোদন , ক্রীড়া প্রতিযোগিতা ও পুুরস্কার বিতরণ অনুষ্ঠান হয় ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, কাপ্তাই মসজিদ মিশন চন্দ্রঘোনা উপকেন্দ্র প্রেগ্রাম অফিসার সাব্বির হোসেন, রাঙ্গামাটি ফিল্ড অফিসার আলী আহসান ভুইয়া, মাস্টার টেইনার বখতেয়ার হোসেনসহ প্রমুখ।

প্রধান অতিথি উপপরিচালক সকল বিজয়ীদের পুরস্কার বিতরণ করে। কাপ্তাই ইসলামিক ফাউন্ডেশনের পক্ষ হতে রাঙ্গামাটি জেলার ইফা উপপরিচালক ইকবার বাহার চৌধুরীকে সম্মাননা পুরস্কার বিতরণ করা হয়। বার্ষিক বিনোদনে কাপ্তাইয়ে সকল ইফার শিক্ষকগন উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইসলামিক ফাউন্ডেশন, কাপ্তাই, পুলিশ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen − twelve =

আরও পড়ুন