কাপ্তাই রাইখালী উপজাতীয় পল্লীতে ডাকাতি, নগদ টাকা-স্বর্ণালংকার লুট

fec-image

কাপ্তাই রাইখালী ইউনিয়ন হাফছড়িমুখ উপজাতীয় পল্লীতে গভীর রাতে তিনটি বাড়ি একটি দোকানে ডাকাতি করে নগদ অর্থ ও স্বর্ণালংকার লুট হওয়ার অভিযোগ পাওয়া গেছে।

রাইখালী ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান মো. এনামুল হক বলেন, বৃহস্পতিবার(১৫নভেম্বর)গভীর রাত দেড়টার দিকে ঘরের সবাই যখন ঘুমে তখন ১৩/১৪জনের অস্ত্রসহ মুখোশ পরিহিত একদল ডাকাত রাতে হামলা করে ঘরের সকলকে বেঁধে রেখে মূল্যবান জিনিসপত্রসহ নগদ ৪লক্ষ টাকা ও ৩ ভরি স্বর্ণালংকার নিয়ে যায়।

এসময় উনুচিং নামের এক মহিলা ডাকাতের মুখোশ ধরে টানা হিছড়া করতে চাইলে উক্ত মহিলাকে বেদম প্রহর করে। তার অবস্থাও আশংঙ্কাজন বলে জানান।

এদিকে দোকান মালিক উলমং এর নিকট থেকে নগদ ৪ লক্ষ টাকা নিয়ে যায় বলে অভিযোগ করেন।

শুক্রবার(১৫ নভেম্বর) চন্দ্রঘোনা থানার অফিসার আশরায় উদ্দিন(ওসির)’র, সাথে ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, এখানে ডাকাত কোথায়। ডাকাতের কোন ঘটনা ঘটেনি। সশস্ত্র গ্রুপের লোকজন মারদর করছে হয়তো। তবে আমাদের নিকট কোন অভিযোগ করেনি, করলে ব্যবস্থা নেব।

এদিকে যাদের বাড়িতে ঘটনা ঘটেছে তারা উনুমং(৩৮), ম্রাখ্যাইচিং মারমা(৪৫), সাপ্রুঅং মারমা(৬২) এরা অভিযোগ করে বলেন মুখোশধারীরা আমাদের বাসায় ডাকাতী করে ১০/১২লাখ টাকার মত লুট করে নিয়ে গেছে আমরা এর বিচার চাই। এদিকে চন্দ্রঘোনা থানায় মামালার প্রস্তুতি চলছে বলে জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কাপ্তাই, ডাকাতি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 + eleven =

আরও পড়ুন