কাপ্তাই লেকের পাড়ে অবৈধ স্থাপনা বন্ধে নানিয়ারচর প্রশাসনের সচেতনতামূলক অভিযান

fec-image

হাইকোর্টের নির্দেশে কাপ্তাই লেকের পাড়ে অবৈধ স্থাপনা নির্মাণ বন্ধে জনসাধারণের মাঝে সচেতনতামূলক প্রচারাভিযান শুরু করেছে নানিয়ারচর উপজেলা প্রশাসন।

বুধবার (১ ফেব্রুয়ারি) সকালে চুণিলাল সেতুর অবতরণ স্থানে এই প্রচারাভিযান পরিচালনা করেন নানিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার (অ.দা) সৈয়দা সাদিয়া নূরিয়া।

এসময় নানিয়ারচর উপজেলা ভাইস চেয়ারম্যান মো. নুর জামাল হাওলাদার, বুড়িঘাট ইউপি চেয়ারম্যান কল্পনা চাকমা, ঘিলাছড়ি ইউপি চেয়ারম্যান বাসন্তি চাকমা, সাবেক্ষ্যং ইউপি চেয়ারম্যান উত্তম প্রিয় চাকমা, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নূয়েন খীসা, উপজেলা রিসোর্স ইন্সট্রাকটর সরওয়ার কামাল, উপজেলা মৎস্য কর্মকর্তা তোফাজ্জল হোসেন ফাহিম, যুব উন্নয়ন অফিসার আজিজুল হকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসময় ইউএনও বলেন, মহামান্য সুপ্রিম কোর্ট ও হাইকোর্ট বিভাগে দায়েরকৃত রিটের নোটিশের প্রেক্ষিতে রাঙামাটি জেলায় অবস্থিত কাপ্তাই লেকে সকল প্রকার অবৈধ ভবন এবং স্থাপনা নির্মাণ বন্ধের নির্দেশ দিয়েছেন জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট। কেউ যদি এই নির্দেশনা ভঙ্গ করে তবে প্রশাসন আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।

 

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অবৈধ স্থাপনা, অভিযান, কাপ্তাই লেক
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন