parbattanews

কাপ্তাই শেখ রাসেল মিনি স্টিডিয়াম’র ভিত্তিপ্রস্তর স্থাপন

কাপ্তাই প্রতিনিধি:

সাবেক রাঙ্গামাটি পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকার প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বৃহস্পতিবার (২৬ অক্টোবার) শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে আলোচনায় বলেন, বর্তমান সরকার দেশ তথা পার্বত্যঞ্চলের সর্বত্র উন্নয়ন করে চলেছে। তার পাশাপাশি খেলাধুলার ব্যাপক উন্নয়ন করছে। শেখ রাসেলের স্মৃতি ধরে রাখার জন্য তার নামকরনের মাধ্যমে কর্ণফুলী নদীর কুল ঘেঁষে সুন্দর একটি পরিবেশে এ মিনি স্টেডিয়ামের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়।

জাতীয় ক্রীড়া পরিষদের ৪২ লাখ টাকার অর্থায়নে এ স্টেডিয়াম নির্মাণ কাজ করা হবে। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক কাজী মাকসুদুর রহমান বাবুল।

আরো বক্তব্য রাখেন উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি নির্বাহী অফিসার তারিকুল আলম, জাতীয় ক্রীড়া পরিষদের উপ-পরিচালক মো. আওলাদ হোসেন, জেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক মফিজুল হক, জেলা পরিষদ সদস্য থোয়াইচিং মং মারমা, কাপ্তাই উপজেলা আ’লীগ সভাপতি অংসুইছাইন চৌধুরী, ভাইস চেয়ারম্যান সুব্রত বিকাশ তংচঙ্গ্যা, নুর নাহার বেগমসহ উপজেলা আ’লীগের অঙ্গ ও সহযোগী সংগঠন এবং ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন সাংবাদিক ঝুলন দত্ত।

Exit mobile version