কাপ্তাই স্বপ্নচূড়া ফাউন্ডেশনের ১ম বর্ষপূর্তি পালন

fec-image

কাপ্তাই উপজেলা অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নচূড়া ফাউন্ডেশনের ১ম বর্ষপূর্তি উপলক্ষে বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) চিৎমরম এলাকায় সামাজিক বিভিন্ন কার্যক্রম আয়োজন করা হয়। বিভিন্ন কর্মসূচির মধ্যে ছিল বিনামূল্য ব্লাড গ্রুপ নির্ণয়, থ্যালাসেমিয়া সচেতনমূলক ক্যাম্পেইন, এতিমদের খাবার বিতরণ ও আলোচন সভা।

বর্ষপূর্তি উদ্বোধন করেন, রাঙ্গামাটি জেলা পরিষদ সদস্য ও স্বপ্নচূড়া ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা থোয়াইচিং মং মারমা। মুহাম্মদ আজগর আলীর সঞ্চালনা এবং স্বপ্নচূড়া ফাউন্ডেশনের প্রতিষ্ঠিত এডমিন মুহাম্মদ সোহেল আরাফাতের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, প্রাক্তন সহকারি কৃষি সম্প্রসারণ কর্মকর্তা ও স্বপ্নচূড়া ফাউন্ডেশনের উপদেষ্টা মংসুইপ্রু মারমা, চিৎমরম ইউনিয়ন আওয়ামী লীগ সম্পাদক মুহাম্মদ নুরুল আলম চৌধুরী, স্বপ্নচূড়া ফাউন্ডেশনের উপদেষ্টা মুহাম্মদ জানে আলম, কাপ্তাই প্রেসক্লাবের সভাপতি মোঃ কবির হোসেন ও পল্লী চিকিৎসক হোমিও হেলথ সার্ভিসিং মুহাম্মদ শহীদ উল্লাহ সহ অনেকে।

এসময় আরো বক্তব্য রাখেন, রাহাতিয়া নঈমীয়া ব্লাড ডোনার্স প্রতিষ্ঠাতা মুহাম্মদ ইমাম হোসাইন নয়ন,এডমিন গোলাম মোস্তফা, ইউ ক্যান চেয়ারম্যান সালাম সুমন,এম,আর,আই রাকিব, ও গোলান মুহাম্মদ মহিউদ্দিন মুন্না। এসময় সকল স্বপ্নচূড়া ফাউন্ডেশনের সকল সদস্যরা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কাপ্তাই, স্বপ্নচূড়া ফাউন্ডেশন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন