parbattanews

কাপ্তাই হ্রদে নৌকা উল্টে নিহত ১

rangamati-dathe-pic2-copy

নিজস্ব প্রতিবেদক:

রাঙামাটির কাপ্তাই হ্রদের পানিতে ডুবে মো. জামাল (২৩)নামে এক যুবক নিহত হয়েছে। রবিবার দুপুর আড়াইটার দিকে শহরের শান্তি নগর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত জামাল ওই এলাকার স্থানীয় বাসিন্দা মো. আব্দুল জলিলের ছেলে।

স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, সকাল সাড়ে ৮টার দিকে জামাল ঘর থেকে বের হয়ে প্রতিদিনের মত নিজে নৌকা চালিয়ে কাজে যাচ্ছিল। এ সময় নদীর মাঝপথে হঠাৎ নৌকা থেকে পানিতে পড়ে যায়। সাঁতার না জানার কারণে গভীর পানিতে তলিয়ে যায় সে। পরে খালি নৌকা নদীতে ভাসতে দেখে স্থানীরা তাকে খোঁজাখুঁজি শুরু করে। দীর্ঘক্ষন তাকে খুঁজে না পেয়ে পানিতে নামে স্থানীয়রা। পানির নিচে জামালের লাশ দেখতে পেয়ে রাঙামাটি ফায়ার সার্ভিসকে খবর দেয়। পরে ফায়ার সার্ভিসের ডুবুরি দল তার লাশ পানি থেকে উদ্ধার করে রাঙামাটি সদর হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই তার মৃত্যু হয় বলে জানান কর্তব্যরত চিকিৎসক।

এ ব্যাপারে রাঙামাটি পৌরসভার ৭নং ওয়ার্ডের প্যানেল মেয়র মো: জামাল উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতদের লাশ উদ্ধারের পর রাঙামাটি সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের পর নিহতের মরদেহ তার স্বজনের কাছে হস্তান্তর করা হবে।

উল্লেখ্য, সম্প্রতি রাঙমাটি কাপ্তাই হ্রদে অস্বাভাবিকভাবে পানি বৃদ্ধি পেয়ে তলিয়ে গেছে শহরের শান্তিনগরসহ হ্রদের আশপাশের বেশ কয়েকটি এলাকা। তাই যেকোন প্রয়োজনে স্থানীয়দের নৌকায় করে যাতায়াত করতে হয়।

Exit mobile version