কালারমারছড়ার খালে মাছ ধরতে গিয়ে এক জনের মৃত্যু

fec-image

মহেশখালী উপজেলার কালারমারছড়ার পশ্চিমে জামির খালে মাছ ধরতে গিয়ে এক মাছ শিকারির মৃত্যু হয়েছে। রবিবার (২৯ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৩টায় স্থানীয়রা তার মৃতদেহ উদ্ধার করেন। নিহত ব্যক্তি হলেন, কালারমারছড়া ইউনিয়নের নোনাছড়ির ফকিরঘোনা পাড়ার মো: মিয়ার পুত্র মো: বাকিত উল্লাহ (৩৫)।

তাকে উদ্ধারকারী স্থানীয় জেলে ফারুক, মো: করিম জানান, জামির খালে সকালে আমরা বেশ কয়েকজন জেলে মাছ ধরতে যায়, দুপুরে খাবার খেতে কুলে ফেরার পথে বাকিত উল্লাহ মৃতদেহ পানিতে ভাসতে দেখা গেলে আমরা দুইজন তাকে উদ্ধার করে তার পিতা মাতার কাছে খবর দেই।

এদিকে স্থানীয় জেলেরা জানান, জমির খালে প্রতি বছর মানুষ মারা যায় অজ্ঞাত কারণে এটাকে স্থানীয়রা ঢালি বলে থাকে। সেই রকম কিছু হয়েছে তার ভাগ্যে।

এদিকে মরহুম বাকিত উল্লাহ’র দাফন করার জন্য তার বাড়িতে সব প্রস্তুতি সম্পন্ন করলে এই মুহুর্তে কালারমারছড়া পুলিশ ফাঁড়ির আইসি ঘটনাস্থলে পুলিশ নিয়ে উপস্থিত হয়ে লাশ দাফন না করার জন্য বলেন। কিন্তু তার পরিবারের কোন অভিযোগ না থাকার পরও পুলিশের এহেন আচরণ সাধারন মানুষের কাছে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

এদিকে এই বিষয় নিয়ে কালারমারছড়ার পুলিশ ফাড়ির দায়িত্বরত এএস আই জাহাঙ্গির এর সাথে কথা বলতে কয়েকবার কল করেও তার সংযোগ পাওয়া যায়নি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × four =

আরও পড়ুন