কুতুবদিয়ায় এতিমদের মাঝে আলো আশা‘র কম্বল বিতরণ

fec-image

কুতুবদিয়ায় এতিম শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণসহ ব্যতিক্রম আয়োজন ছিল চট্টগ্রামের আলো আশা ফাউন্ডেশনের। শুক্রবার (৩ জানুয়ারি) দুপুরে উপজেলার উত্তর ধুরুং ওমর ইবনে খাত্তাব হেফজ ও এতিম খানা মাদ্রাসায় আয়োজনটি করা হয়।

ওমর ইবনে খাত্তাব মাদ্রাসা, ফুডার পাড়া হেফজ ও এতিম খানা, ধুরুং বাজার ফয়জুল উলুম হেফজ খানা মাদ্রাসা ও আলী আকবর ডেইল রওশনিয়া হাফেজিয়া মাদ্রাসায় মোট ৬০ জন এতিম ছাত্র –ছাত্রীসহ ৩টি অসহায় পরিবারের মাঝে ৭০টি কম্বল বিতরণ করা হয়। একই সাথে এতিমদের হাতে তুলে দেয়া হয় শীত নিবারণে গরম টুপি ও ভ্যাসলিন বক্স। এতিম শিক্ষার্থীদের দুপুরে উন্নত খাবারের আয়োজনও করে এই ফাউন্ডেশন।

এ সময় ফাউন্ডেশনের সিনিয়র সহ-সভাপতি ও সার্ক মানবাধিকার ফাউন্ডেশন (চট্টগ্রাম) এর তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক মুরাদ শামসুল ইসলাম, সার্ক চট্টগ্রামের সাংগঠনিক সম্পাদক রাশেদ উল্লাহ, কুতুবদিয়া অনলাইন প্রেসক্লাব সভাপতি সাংবাদিক এম.এ মান্নান, আলো আশার সহ-সভাপতি নাজমা, রক্তের বন্ধন কুতুবদিয়ার সমন্বয়ক মো. শাহনেওয়াজ, ওমর ইবনে খাত্তাব মাদ্রাসার পরিচালক মাও: আব্দুল মান্নান, মাও: আনোয়ার হোসেন, মাও: আমান উল্লাহ, হাফেজ মো. ইউছুফ, ফুডার পাড়ার মাদ্রাসার হাফেজ আনিছুর রহমান, ফয়জুল উলুম মাদ্রাসার হাফেজ মো. শফি, রওশনিয়া মাদ্রাসার হাফেজ আবু রায়হান প্রমুখ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen − 6 =

আরও পড়ুন