parbattanews

কুতুবদিয়ায় করোনার লক্ষণে শিশুসহ ২ জনের মৃত্যু

কুতুবদিয়ায় করোনার লক্ষণ নিয়ে এক দিনে শিশুসহ ২ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। শুক্রবার (৩০ এপ্রিল) ভোর রাত ও সকালে এ দু‘জনের মৃত্যু হয় বলে হাসপাতাল সূত্র জানায়।

উপজেলার উত্তর ধুরুং জুম্মা পাড়ার মো. রমিজের পুত্র মৎস্য শ্রমিক মো. শওকত (২২) কয়েকদিন সাগরে মাছ ধরে জ্বরসহ করোনার লক্ষণ নিয়ে বাড়িতে ফেরে। অবস্থার অবনতি হলে শুক্রবার ভোর রাত ৩টার দিকে হাসপাতালে নেয়ার আগেই তার মৃত্যু হয় বলে পারিবারিক সূত্র জানায়।

অপর দিকে একই দিন ভোর ৬টার দিকে লেমশীখালী গাইনা কাটা গ্রামের শফিউল আলমের শিশু পুত্র আবু বকর ছিদ্দিক(৬) জ্বর, কাশিসহ করোনার লক্ষণে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক শিশুটি মৃত বলে জানান।

হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মামুনুল হক (মামুন) বলেন, করোনার লক্ষণে মারা যাওয়া যুবক গভীর রাতে আসায় তার নমূনা সংগ্রহ করা সম্ভব হয়নি। তবে সকালে আসা অপর মৃত শিশুটির নমূনা সংগ্রহ করা হয়েছে বলেও তিনি জানান।

হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. রেজাউল হাসান বলেন, একদিনে করোনার লক্ষণ নিয়ে শিশুসহ ২ জনের মৃত্যুর ঘটনা উদ্বেগজনক। এ পর্যন্ত উপজেলায় ৯৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন। স্বাস্থ্য বিধি মেনে চলার এবং করোনার লক্ষণ দেখা দিলেই হাসপাতালে এসে করোনা পরীক্ষার নমূনা দেয়ার আহ্বান জানান তিনি।

Exit mobile version