কুতুবদিয়ায় টমটমের ধাক্কায় স্কুল ছাত্রী নিহত

fec-image

কুতুবদিয়ায় যাত্রীবাহী টমটম উল্টে এক স্কুল ছাত্রী নিহত হয়েছে। আহত হয়েছে শিশু ও নারী। শনিবার (১৬ এপ্রিল ) দুপুর ২টার দিকে বড়ঘোপ মনোহনখালী সড়কে। প্রত্যক্ষদর্শী জয়নাল আবেদীন ও স্থানীয়রা জানায়, শনিবার দুপুর ২টার দিকে একজন মহিলা যাত্রী নিয়ে টমটম (বিটেক) মনোহরখালী সড়কে পশ্চিম দিকে আসার পথে বিসমিল্লাহ নার্সারীর নিকটস্ত এলে পাশ্ববর্তী বাড়ির মেহেরুন্নেছা ও নিলা নামের দু‘শিশু হঠাৎ রাস্তায় দৌড়িয়ে পার হতে গেলে টমটম তাদের উপরে উঠে যায়।

এসময় টমটমের নারী যাত্রী মনছুরা বেগম (৪০) সহ ২ শিশু মারাত্বক আহত হলে এলাকাবাসি উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত মেডিকেল অফিসার ডা: নাঈমা তাবাচ্ছুম রণি মেহেরুন্নেছাকে (৮) মৃত ঘোষনা করেন। নিহত শিশু মনোহরখালী গ্রামের মাসুক হোছাইনের মেয়ে। অপর দু‘জন একই এলাকার ছাবের আহমদের স্ত্রী মনছুরা ও বেলাল হোছাইনের মেয়ে নিলাকে (৮) ভর্তি করা হয়। নিহত ও আহত শিশু দু‘টি মনোহরখালী সরকারি প্রা: বিদ্যালয়ের ছাত্রী বলে জানা গেছে।

স্থানীয় ইউপি সদস্য আজিজুল হাকিম বিষয়টি নিশ্চিত করে বলেন, অধিকাংশ রোডে টমটম,বিটেক রিক্সাগুলো বেপরোয়াভাবে চলাচল করায় দূর্ঘটনা প্রায়ই ঘটছে।

থানার এসআই মকবুল হোছাইন বলেন, দূর্ঘটনায় নিহত শিশুর প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরির পর ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × 4 =

আরও পড়ুন