কুতুবদিয়ায় তুচ্ছ ঘটনায় সংঘর্ষে যুবক নিহত: আটক ৯

fec-image

কুতুবদিয়ায় দর্জি দোকানের তুচ্ছ ঘটনায় সংঘর্ষে এক যুবক নিহত হয়েছে। বৃহস্পতিবার (২৮ মে) লেমশীখালী পেয়ারাকাটা গ্রামে হতাহতের ঘটনা ঘটে। এঘটনায় উভয় পক্ষে আহত হয়েছে ৯ জন। পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে আটক করেছে ৯ জনকে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ওই গ্রামের দরুদ উল্লাহ’র পুত্র জাহাঙ্গীর একই পাড়ার দর্জি এরশাদুল করিম রিপনের কাছে জামা সেলাইয়ের জের ধরে বৃহস্পতিবার বিকালে কথাকাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ বাধে। এসময় উভয়পক্ষের মধ্যে হামলায় জাহাঙ্গীর (৩৩) গুরুতর আহত হয়।

এ ছাড়া এ ঘটনায় আরও ৯ জন আহত হলে সবাইকে হাসপাতালে আনা হলে জাহাঙ্গীরকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহতরা হলেন, এরশাদুল করিম রিপন(২৮), জুয়েল (২৫), মন্জুর আলম (৪১) দরুদ উল্লাহ (৬০) সালামত উল্লাহ (৬৫) মামুনুর রশিদ (২২) মো. সায়েম (১৬) জাফর আলম (২১) ও আবুল কালাম (৫০)। আহতদের মাঝে রিপনকে ভর্তি করা হয়েছে এবং বাকী ৮ জনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে বলে হাসপাতাল সূত্র জানিয়েছে।

থানার ওসি মোহাম্মদ দিদারুল ফেরদাউস জানান, সংঘর্ষের খবর পেয়ে তিনি সহ পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রাথমিকভাবে অভিযান চালিয়ে সন্দেহভাজন ৯ জনকে আটক করেছে। নিহত জাহাঙ্গীরের লাশের সুরতহাল রিপোর্ট তৈরিসহ মর্গে প্রেরণের প্রক্রিয়া সম্পন্ন করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, কুতুবদিয়ায়, নিহত
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

7 + 13 =

আরও পড়ুন