parbattanews

কুতুবদিয়ায় ফেসবুকে ছাত্রীদের ছবি পোস্টে তোলপাড়

কুতুবদিয়ায় নিজের ছবির সাথে একাধিক ছাত্রীসহ পারিবারিক ছবি ফেসবুকে পোস্ট দেয়ায় এক যুবককে উত্তম-মধ্যম দিয়েছে ভুক্তভোগীরা।

শুক্রবার (১ নভেম্বর) রাতে উপজেলার লেমশীখালী চৌমুহনী বাজারে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ ওই যুবকের মোবাইল জব্দ করেছে।

প্রত্যক্ষদর্শী ও ভুক্তভোগীরা জানান, লেমশীখালী বশির উল্লাহ সিকদার পাড়ার মৃত বদি আলমের পুত্র গোলাম আজম স্কুল কলেজ পড়ুয়া ছাত্রী ও পারিবারিক বিভিন্ন অনুষ্ঠানের ছবি তার নিজের সাথে জোড়া দিয়ে “ মনের মাঝে তুমি” নামক আইডি থেকে ফেসবুকে পোস্ট দেয়। এ ঘটনায় ভুক্তভোগীরা ক্ষিপ্ত হয়ে শুক্রবার রাতে চৌমুনি বাজারে গোলাম আজমকে ডেকে এনে মোবাইল চেক করে সত্যতা পাওয়ায় তাকে মারধর করে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ওই যুবকের মোবাইলটি জব্দ করে নিয়ে আসে। পরে রাত সাড়ে ১০টার দিকে হাসপাতালে ভর্তি হয় গোলাম আজম।

চৌমুহনি বাজারে মোবাইল সার্ভিসিং দোকানের মালিক আনছারুল করিম বলেন, গোলাম আজম লবণ মাঠের শ্রমিক হলেও দামি নকিয়া সেট ব্যবহার করে। মোবাইলের বিভিন্ন ফাংশন ভাল জানায় এক সময় তার বেশ সখ্যতা ছিল। এ সুযোগে তার মোবাইলের পারিবারিক ছবি সুকৌশলে চুরি করে ওর নিজের ছবির সাথে ছাত্রীদের ছবি লাগিয়ে ফেসবুকে পোষস্ট দেয়। তার মোবাইল চেক করে সত্যতা পাওয়ায় এলাকাবাসি ক্ষিপ্ত হন। ফেসবুকে এ ধরনের ব্যক্তিগত ছবি চুরি করে পোস্ট দেয়ায় ছাত্রীরাও পড়েছে বিপাকে। তারা ওই যুবকের বিচার দাবি করেন।

থানার এস. আই মোসলেম উদ্দিন বাবলু বলেন, ফেসবুকে ছবি পোস্টের ঘটনায় তাৎক্ষণিক গিয়ে মোবাইলটি জব্দ করা হয়। শনিবার বাজারে গিয়ে প্রাথমিক তদন্তে বিষয়টির অনেকটাই সত্যতা পাওয়া যায়। স্থানীয়রা একটি পারিবারিক ও শিক্ষার্থীদের ছবি ফেসবুকে দেয়ায় মানহানির অভিযোগ করেন ওই যুবকের বিরুদ্ধে। ওসি ছুটি থেকে এলে এ ব্যাপারে পদক্ষেপ নেবেন বলে জানান তিনি।

Exit mobile version