কুতুবদিয়ায় রিক্সা টেম্পো চালকদের পুলিশের খাদ্য সামগ্রী বিরতরণ

fec-image

কুতুবদিয়ায় বিভিন্ন পয়েন্টে পুলিশের পক্ষ থেকে কর্মহীন রিক্সা, টেম্পো, জিপ চালকদের মাঝে খাদ্যদ্রব্য বিতরণ করা হয়। মঙ্গলবার (৩১ মার্চ) উপজেলার ধুরুং বাজার, লেমশীখালী চৌমুহনী বাজার, কড়লা পাড়া, মলমচর, বড়ঘোপ কৈবর্ত্য পাড়া প্রভৃতি এলাকায় বাড়ি বাড়ি কর্মহীন ও অসহায় দরিদ্র মানুষের হাতে পৌঁছে দেয়া হয় খাদ্য সামগ্রী।

থানার অফিসার ইন্চার্জ (ওসি) মোহাম্মদ দিদারুল ফেরদাউস বলেন, করোনায় সচেতনায় উপজেলার বিভিন্ন রুটে যাত্রীবাহী রিক্সা, টেম্পো, জিপ চলাচল বন্ধ রয়েছে। এসময় দরিদ্র চালক-হেল্পার অতিকষ্টে দিনাতিপাত করায় থানার পক্ষ থেকে তাদের খাদ্য সামগ্রী বিতরণের উদ্যোগ নেয়া হয়েছে। এ ছাড়াও বিভিন্ন গ্রামের জনপ্রতিনিধি-ধনাঢ্যদের গরীবদের সহায়তার জন্য সম্পৃক্ত করে বাড়ি বাড়ি খাদ্য দ্রব্য পৌঁছে দিচ্ছেন তারা। এই সংকটময় সময়ে যাতে বিনা প্রয়োজনে মানুষ ঘর থেকে বাহির না হন সেটার আহ্বান জানান ওসি।

তিনি আরও বলেন, উপজেলার কোন অসহায় ব্যক্তি যাতে সরকারি আইন মেনে চলায় কষ্ট না হয় সেজন্য হটলাইন মোবাইলের মাধ্যমে তার সমাধান করবেন। পুলিশ মানবতার স্বাক্ষী হিসেবে কাজ করে যাচ্ছে। বাড়িতে অবস্থান কালে যারা খাদ্য সংকটে পড়বেন তাদের এসআই মোসলেম উদ্দিন বাবলুর মোবাইল (০১৮৪৩৩৩৩১৪৪)নম্বরে যোগাযোগ করলে বাড়িতে খাদ্য সহায়তা পৌঁছে দেয়া হবে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কুতুবদিয়ায়, খাদ্য সামগ্রী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nine + seven =

আরও পড়ুন