parbattanews

কুতুবদিয়ায় হেলাল ও বেলাল ৫ দিনের রিমান্ডে

ছবি: হত্যা মামলার আসামি হেলাল ও বেলাল

কক্সবাজারের কুতুবদিয়ায় বৃদ্ধ জাকের হোছাইন হত্যা মামলায় আটক দুই ভাই আসামি হেলাল ও বেলালের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত ।

মঙ্গলবার (৭ নভেম্বর) কুতুবদিয়া জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাঈদীন নাঁহীর আদালত রিমান্ডের এই আদেশ দেন ব‌লে আদালত সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন জিআর শাখা থেকে এ তথ্য জানা গেছে।

এর আগে র‌্যাব -১৫ পৃথক অভিযান চালিয়ে গত ১ ন‌ভেম্বর বান্দরবান সদর সুয়াক এলাকা থেকে এজাহারভূক্ত আসামি উত্তর ধূরুং ইউনিয়নের পশ্চিম বাকখালী গ্রামের আলমগীরের ছেলে হেলাল (২৫), মৃত পেছু মিয়ার ছেলে আলমগীর (৬৫) এবং চকরিয়া থেকে আলমগীরের ছেলে বেলালকে (৩৫) গ্রেফতার করে কুতুবদিয়া থানায় হস্তান্তর করেন।

মামলার তদন্ত কর্মকর্তা ‌মোজা‌ম্মেল হোসাইন আটক ৩ আসামিকে তদন্তের স্বার্থে ৫ দিনের রিমান্ড আবেদন করলে বিজ্ঞ আদালত ৩ আসামির মধ্যে হেলাল (২৫) ও বেলালকে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

গত ২৬ অক্টোবর উত্তর ধূরুং ইউনিয়নের পশ্চিম বাকখালী এলাকায় জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় জাকের হোছাইন (৭৮) নিহত হয়। ২৭ অক্টোবর জাকের হোছাইনের ছেলে নুরুল আলম ৯ জনের নাম উল্লেখ করে কুতুবদিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এই মামলায় পিতা ও ২ ছেলে আটক হলেও বাকী আসামীরা এখনও পলাতক রয়েছে।

Exit mobile version