কুতুবদিয়ায় ৫ ক্রীড়া ব্যক্তিত্বকে সম্মাননা প্রদান

fec-image

কুতুবদিয়া প্রতিভা ক্রীড়া সংঘের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে স্থানীয় পর্যায়ে ক্রীড়ায় বিশেষ অবদান রাখায় ৫ ব্যক্তিত্বকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়েছে।

শুক্রবার (২৬ মার্চ) স্বাধীনতা দিবস উপলক্ষে বড়ঘোপ অমজাখালীতে শিশু-কিশোরদের অংশ গ্রহণে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা, র‌্যালি, আলোক সজ্জা, আতশবাজি, আলোচনা সভা ও পুরুষ্কার বিতরণ করা হয়।

সংগঠনের উপদেষ্টা ও কুতুবদিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় সিনিয়র শিক্ষক মাস্টার বদরুল আনাম মুবিনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুতুবদিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের সাবেক ক্রীড়া শিক্ষক মাস্টার আক্কাস উদ্দিন।

সংগঠনের সাধারণ সম্পাদক রায়হান আহাম্মেদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে উদ্বোধক ছিলেন সহকারি উপজেলা যুব উন্নয়ন অফিসার মিজবাহ উদ্দীন, প্রধান আলোচক হিসেব কুতুবদিয়া ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাস্টার বিমল কান্তি শীল বক্তব্য রাখেন।

এ ছাড়াও বিশেষ অতিথির মধ্যে মাস্টার ইখতিয়ার উদ্দিন সিদ্দিকী, ইয়াছিনুল করিম, নাছির উদ্দিন, মাস্টার শফিউল আলম, প্রতিভা ক্রীড়া সংঘের সভাপতি ইদ্রিছ খান, অর্থ সম্পাদক মাস্টার সাজ্জাদ ইকবাল বক্তব্য রাখেন।

কুতুবদিয়া প্রতিভা ক্রীড়া সংঘের প্রতিষ্ঠাতা ও পরিচালক শাখাওয়াত বশর এর তত্বাবধানে স্থানীয় পর্যায়ে ক্রীড়ায় বিশেষ অবদান রাখায় মাস্টার আক্কাস উদ্দিন, আবুল কালাম আযাদ, মাস্টার শহিদুল আলম, মরহুম মাস্টার আবুল কালাম (মরনোত্তর), নজরুল ইসলাম সিদ্দিকীকে সম্মাননা দেওয়া হয়।

এরপর সংগঠনের সাংগঠনিক সম্পাদক শাহিন মেহেদী তানজীল এর পরিচালনায় সদস্যদের অংশ গ্রহনে মুক্তিযুদ্ধ বিষয়ক নাটক মঞ্চস্থ করা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কুতুবদিয়া, ক্রীড়া, সম্মাননা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × 3 =

আরও পড়ুন