parbattanews

কুতুবদিয়া ধুরুং হাই স্কুল ম্যানেজিং কমিটির নির্বাচন শনিবার

কুতুবদিয়া প্রতিনিধি:

কক্সবাজারের কুতুবদিয়ার ঐতিহ্যবাহি শিক্ষা প্রতিষ্ঠান ধুরুং আদর্শ (পাইলট) উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন শনিবার (১ অক্টোবর) অনুষ্ঠিত হবে।

বিদ্যালয় সূত্র জানায়, কমিটির অন্যান্য প্রতিনিধি সদস্য বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হওয়ায় শনিবার শুধু অভিভাবক প্রতিনিধি সদস্য পদে নির্বাচন হচ্ছে। নির্বাচনে ৪ জন প্রতিনিধির জন্য প্রার্থী ৬ জন। এরা হলেন হাজী আব্দুল মোনাফ, আব্দুল মান্নান, মৌং নুরুল আমিন, মো. নেজাম উদ্দিন, মোতাহের হোসেন কোম্পানী এবং ইউপি সদস্য মোর্শেদ আলম সিকদার।

কমিটিতে দাতা সদস্য এডভোকেট নুরুল হোছাইন বাহাদুর, সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য জান্নাতুল ফেরদৌস, শিক্ষক (পুরুষ) প্রতিনিধি সদস্য ফরিদুল আলম বিএসসি, মাও: আব্দুস ছাত্তার এবং মহিলা শিক্ষক প্রতিনিধি সাকিয়া জান্নাত বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোর্শেদুল আলম বলেন, বিদ্যালয় পরিচালনা কমিটির ৫ জন প্রদিনিধি সদস্য বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হওয়ায়  শুধুমাত্র অভিভাবক সদস্য পদে ভোট অনিুষ্ঠিত হবে। সকাল ১০ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ভোট প্রদান কার্যক্রম চলবে।

তিনি বলেন, ১১৫১ জন অভিভাবক ভোটার রয়েছেন। মার্কার পরিবর্তে ব্যালট পেপারে প্রার্থীদের ছবি ব্যবহার করা হয়েছে বলেও তিনি জানান।

Exit mobile version