কৃতি ফুটবলার আনাই ও আনুচিং মগিনী’র পাশে থাকবে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ

fec-image

বাংলাদেশের অনূর্ধ্ব ১৯ ফুটবল দলের কীর্তি ফুটবলার আনাই মগিনী, আনুচিং মগিনী এবং মনিকা চাকমা পাহাড়ের গর্ব। তাঁরা এদেশের সম্পদ। তাই পার্বত্য জেলা পরিষদ সব সময় ফুটবল কন্যাদের পাশে আছে এবং থাকবে জানিয়ে সব ধরনের সহায়তার প্রতিশ্রুতি দিয়েছে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষেদ চেয়ারম্যান এবং জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মংসুইপ্রু চৌধুরী অপু।

এ সময় তিনি, তাদের আর্থিক স্বচ্ছলতার পথ সুগম করতে পরিবারের খরচের জন্য প্রতিমাসে ১০ হাজার টাকা ও পরিবারের এক সদস্যকে চাকরী দেওয়া থেকে শুরু করে যমজ বোন আনাই মগিনী ও আনুচিং মগিনী বাড়িতে যাওয়ার পথে তাদের নামে একটি পাকা ব্রীজ করে দেওয়ার ঘোষনাও দেন খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যন মংসুইপ্রু চৌধুরী অপু। আর সে ব্রীজের নাম হবে আনাই ও আনুচিং’র নামে।

বৃহস্পতিবার (২৪ মার্চ) দুপুরে পরিষদ সম্মেলন কক্ষে ফুলটব কন্যাদের ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট বিতরণ শেষে অভিমত ব্যক্তকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব ঘোষনা দেন। এ সময় তিনি আরও বলেন, বিশ্ব দরবারে ফুটবল কন্যারা জাদুকরী বল এর মাধ্যমে বাংলাদেশের সম্মান ও পরিচিতি বৃদ্ধি করেছে। তারা বাংলাদেশের গর্ব। তাই তাদের প্রতিটি সময়ে পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করে ফুটবলে মনোনিবেশসহ টিমের কার্যক্রম এগিয়ে নিতে পাহাড়ে ফুটবলের সম্ভাবনাকে কাজে লাগাতে ক্রীড়া সংস্থার প্রতি উদ্যোগ নেওয়ার অনুরোধ জানান। নারীদের ফুটবলে জেলা পরিষদের পক্ষ থেকে সকল সহায়তা প্রদানের আশ্বাস দেন তিনি।

পার্বত্য জেলা পরিষদের জনসংযোগ কর্মকর্তা চিংলামং চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা পরিষদ’র মুখ্য নির্বাহী কর্মকর্তা বশিরুল হক ভূঞা, খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য ও ক্রীড়া বিভাগের আহবায়ক মেমং মারমা, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জুয়েল চাকমা, পরিষদের সদস্য শাহিনা আক্তার।

এসময় অন্যান্যদের মধ্যে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের উপ-সচিব মো. আলাউদ্দিন চৌধুরী, আঞ্চলিক পরিষদেরর সদস্য রক্তোৎপল ত্রিপুরা, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. দিদারুল আলম এবং পরিষদের প্রশাসনিক কর্মকর্তা মো. সাইফুল্ল্যাহসহ পরিষদের কর্মকর্তা-কর্মচারি, সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four + 1 =

আরও পড়ুন