parbattanews

কৃত্তিকা ত্রিপুরা হত্যার প্রতিবাদে পানছড়িতে মানববন্ধন ও সমাবেশ

নিজস্ব প্রতিবেদক, পানছড়ি:

দীঘিনালা উপজেলাধীন নয়মাইল ত্রিপুরা গুচ্ছগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্রী কৃত্তিকা ত্রিপুরা (পূনাতি)’কে ধর্ষণ ও ধর্ষণের পর নৃশংসভাবে হত্যার প্রতিবাদে পানছড়িতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বাত্রিসক পানছড়ি আঞ্চলিক শাখা, টিএসএফ পানছড়ি উপজেলা শাখা ও টিওয়াইএসএফ পানছড়ি উপজেলা শাখার আয়োজনে অনুষ্ঠিতব্য মানববন্ধন ও সমাবেশে হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তির দাবি জানানো হয়।

মঙ্গলবার (৩১ জুলাই) সকাল ১১টা থেকে পানছড়ি বাজারের প্রধান সড়কে অনুষ্ঠিতব্য সমাবেশে বক্তব্য রাখেন ত্রিপুরা কল্যাণ সংসদ পানছড়ি উপজেলা শাখার সভাপতি মনিন্দ্র লাল ত্রিপুরা, ত্রিপুরা স্টুডেন্ট ফোরাম বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি বিপুল বিকাশ ত্রিপুরা (বাচ্চু), অমর বিকাশ ত্রিপুরা, সাবেক সাধারণ সম্পাদক ত্রিপুরা স্টুডেন্ট ফোরাম বাংলাদেশ পানছড়ি উপজেল শাখা, ত্রিপুরা কল্যাণ সংসদের সাংগঠনিক সম্পাদক নিরজয় ত্রিপুরা, ত্রিপুরা স্টুডেন্ট ফোরামের সভাপতি অনিক ত্রিপুরা, নিতু ত্রিপুরা, অনজিৎ ত্রিপুরা, ও ইউপি সদস্য বরেন্দ্র লাল ত্রিপুরা। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন ত্রিপুরা স্টুডেন্ট ফোরাম বাংলাদেশ পানছড়ি উপজেলা শাখার সাধারণ সম্পাদক টুমনি ত্রিপুরা।

উল্লেখ্য, গত শনিবার দুপুরে বিদ্যালয়ের টিপিন পিরিয়ডে দুপুর দুইটা বাজে বাড়ি অাসে কৃত্তিকা ত্রিপুরা। পরে টিফিন পিরিয়ডের সে অার বিদ্যালয়ে ফিরে যায়নি। এদিকে কৃত্তিকা ত্রিপুরার মা অনুমতি ত্রিপুরা জুম থেকে সন্ধ্যায় বাড়ি ফিরে দেখে কৃত্তিকা ত্রিপুরা বাড়ি নাই। পরে তাকে অনেক খোঁজাখুঁজি করে  না পেয়ে স্থানীয় প্রতিবেশীদের জানায়। খোঁজাখুঁজির এক পর্যায়ে রাত সাড়ে দশটায় পুলিশ ও এলাকাবাসী বাড়ির পার্শবর্তী বাগান থেকে  কৃত্তিকা  ত্রিপুরার শরীরে হাতে পায়ে এবং গলায় অাঘাতসহ  লাশ উদ্ধার করে।
Exit mobile version