কোভিড-১৯ : পেকুয়ায় প্রথম টিকা নিলেন ইউএনও

fec-image
কক্সবাজারের পেকুয়ায় কোভিড-১৯ টিকা কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে। ৭ ফেরুয়ারি সকাল ১০টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুম পরিবার পরিকল্পনা কর্মকর্তা ছাবের আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোতাছেম বিল্যাহ। বিশেষ অতিথি ছিলেন পেকুয়া থানার ওসি সাইফুর  মজুমদার।
এতে উপস্থিত ছিলেন স্বাস্থ্য কমপ্লেক্সে আর এমও মজিবুর রহমান, ডা. মোজাম্মেল হোসেন, ডা. মাহাফুজুর রহমান, স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান সহকারী নেজাম উদ্দিন, পরিসংখ্যান কর্মকর্তা মোহাঃ কাউছারসহ কর্মকর্তা ও নার্স, স্বাস্থ্য কর্মীগণ।
এসময় ইউএনও বলেন, জননেত্রী শেখ হাসিনা অন্যান্য দেশের ন্যায় বাংলাদেশকে কোভিড ১৯ মুক্ত করার জন্য এ প্রথম কোভিড ১৯ এর ঠিকার কার্যক্রম শুরু করছেন। তিনি সকলকে ঠিক গ্রহণ করে কোভিড ১৯ মুক্ত থাকার জন্য অনুরোধ করেন। পরে ইউএনও মোতাছেম বিল্লাহ নিজেই ঠিকা গ্রহণ করে কার্যক্রমের শুভ উদ্বোধন করেন।
এর পরই পেকুয়া স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ছাবের আহমদসহ পেকুয়া থানার ২০ পুলিশ সদস্য এ ঠিকা গ্রহণ করেন।
ডাঃ ছাবের আহমদ বলেন, এ টিকা গ্রহণ করলে কোন সমস্যা হবে না এতে চিন্তা বা ভয়ের কোন কারণ নেই। প্রথমে জ্বর থাকবে এতে জ্বরের স্বাভাবিক ওষুধ সেবন করবেন। যে জায়গায় ঠিকা পোষ করবেন ওই জায়গায় একটু ব্যথা হবে। চিন্তা করবেন না বেশি সমস্যা অনুভব করলে আমরা চিকিৎসার দিতে প্রস্তুত আছি।
Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 4 =

আরও পড়ুন