ক্রীড়া ও সাস্কৃতিক প্রতিযোগিতায় প্রথম হয়েছে মাটিরাঙ্গার ফাবিহা বুশরা

fec-image

আন্ত:প্রাথমিক ক্রীড়া ও সাস্কৃতিক প্রতিযোগিতায় খ বিভাগে (বালিকা) উপস্থিত বক্তৃতায় চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ে প্রথম হওয়ার গৌরব অর্জন করে ফাবিহা বুশরা।

সোমবার(১০ ফেব্রুয়ারি) দুপুরের চট্টগ্রাম পিটিআই সেন্টারে অনুষ্ঠিত প্রতিযোগিতায় তার প্রতিদ্বন্ধি অপর ১০জন প্রতিযোগিকে হারিয়ে শীর্ষস্থান অর্জন করে সে। ফাবিহা বুশরা খাগড়াছড়ির মাটিরাঙ্গা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী।

আন্ত:প্রাথমিক ক্রীড়া ও সাস্কৃতিক প্রতিযোগিতায় চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ে প্রথম হওয়ার মধ্য দিয়ে মাটিরাঙ্গার ফাবিহা বুশরা জাতীয় পর্যায়ে উপস্থিত বক্তৃতায় চট্টগ্রাম বিভাগের প্রতিনিধিত্ব করবে। তার এ অর্জনে মাটিরাঙ্গা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে উচ্ছ্বাস ছড়িয়ে পড়েছে।

দিনব্যাপী বিভিন্ন ইভেন্টে প্রতিযোগিতা শেষে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের চট্টগ্রাম বিভাগীয় উপপরিচালক মো. সুলতান মিয়া ফাবিহা বুশরা‘র হাতে কৃতিত্বের পুরস্কার হিসেবে মেডেল ও সনদ তুলে দেন। এসময় চট্টগ্রাম পিটিআই সুপারিনটেনডেন্ট নাসিমা বেগম ও মাটিরাঙ্গা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল মালেক প্রমুখ উপস্থিত ছিলেন।

আজকের শিশুরাই আগামী দিনে দেশের নেতৃত্ব দেবে এমন মন্তব্য করে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের চট্টগ্রাম বিভাগীয় উপপরিচালক মো. সুলতান মিয়া বলেন, শারীরিক দেহ গঠন ও মন মানসিকতা বৃদ্ধির জন্য খেলা ধুলার বিকল্প নেই । একজন দক্ষ দেশ প্রেমিক নাগরিক হিসাবে গড়ে তোলার জন্যই এ আয়োজন ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen − fourteen =

আরও পড়ুন