খাগড়াছড়ি সেনা রিজিয়নের উদ্যোগে দুর্গম পাহাড়ি এলাকায় ত্রাণ সামগ্রী বিতরণ

fec-image

করোনা সংকট মোকাবিলায় কর্মহীন, অসহায় ও দরিদ্র মানুষের সাহায্যার্থে এগিয়ে এসেছে বাংলাদেশ সেনাবাহিনী। এরই ধারাবাহিকতায় লংগদু সেনা জোনের আওতাধীন বামে লংগদু, বারোবুনিয়া, মনপতি ও ভাইবোনছড়ার গুচ্ছগ্রামে বসবাসরত দুস্থ বাঙ্গালি ও পাহাড়ি পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনীর খাগড়াছড়ি সেনা রিজিয়ন।

লংগদু জোন কমান্ডার লে. কর্নেল মিরাজ আহমেদ এর নের্তৃত্বে সেনা সদস্যরা দুর্গম পাহাড়ি অঞ্চলে বসবাসরত গরিব ও দুস্থ মানুষদের মধ্যে সামাজিক দূরত্ব বজায় রেখে এবং বাড়িতে বাড়িতে গিয়ে ত্রাণ সামগ্রী পৌঁছে দেয়।

দুর্গম পাহাড়ি অঞ্চলে ত্রাণ সামগ্রী বিতরণের কষ্টসাধ্য ও কঠিন কাজটি অত্যন্ত সুন্দরভাবে সম্পন্ন করে খাগড়াছড়ি রিজিয়নের সেনা সদস্যরা। এই ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, আটা, তৈল, লবণ, পিয়াজঁ, আলু, সুজি, বিস্কুট ও সাবান।

গুচ্ছগ্রামসহ অন্যান্য এলাকার কর্মহীন ও দুস্থ মানুষেরা তাদের দুর্দিনে এই নিত্য প্রয়োজনীয় সামগ্রী পেয়ে অত্যন্ত খুশি এবং সেনাবাহিনীর এই কার্যক্রমে তারা অনেক উপকৃত হয়েছেন বলে জানান।

করোনা মহামারী শুরুর পর থেকেই দেশের সংকটময় মূহুর্তে জনসাধারনণের সেবায় এগিয়ে আসে বাংলাদেশ সেনাবাহিনী।

করোনা মহামারী ও দেশের সংকটাপন্ন অবস্থা শেষ না হওয়া পর্যন্ত দেশের গরিব, দুস্থ ও কর্মহীন মানুষদের সহযোগিতা অব্যাহত রাখবে ও আর্ত মানবতার সেবায় কাজ করে যাবে বলে জানায় সেনাবাহিনী।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, লংগদু, সেনাবাহিনী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × one =

আরও পড়ুন