খাগড়ছড়িতে আওয়ামী লীগের করোনা সুরক্ষা সরঞ্জাম বিতরণ

fec-image

খাগড়ছড়ি জেলা আওয়ামী লীগের উদ্যোগে করোনা জনসচেনতা কর্মসূচী ও সুরক্ষা সরঞ্জাম বিতরণ করা হয়েছে।

বুধবার(২৫ মার্চ) সকালে খাগড়াছড়ি মুক্তমঞ্চে এ কর্মসূচীর উদ্বোধন করেন, পার্বত্য চট্টগ্রাম টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

এ সময় জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য নির্মলেন্দু চৌধুরী, পৌরসভার মেয়র রফিকুল আলম, সদর উপজেলা চেয়ারম্যান, জেলা পরিষদ সদস্য এডভোকেট আশুতোষ চাকমা ও পার্থ ত্রিপুরা জুয়েলসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।।

এদিকে খাগড়াছড়িতে করোনাভাইরাস সম্পর্কে সচেতনা সৃষ্টি করতে লিফলেট বিতরণ এবং শহরে প্রবেশ করা যানবাহনে জীবাণুনাশক স্প্রে করেছে স্থানীয় একটি সংগঠন। সকাল থেকে জেলা শহরের প্রবেশধার বঙ্গবন্ধু স্কয়ারে দিনব্যাপি এ কার্যক্রম চলে।

এদিকে খাগড়াছড়িতে বিদেশ ফেরত ২৫৫ জনের মধ্যে গত ২৪ ঘ্যণ্টায় নতুন আরো ২৪ জনসহ ১২৪ জনকে হোম কোয়ারেন্টিনে নিয়েছে স্বাস্থ্য বিভাগ। তার মধ্যে ৪৪ জনকে ছাড়াপত্র দেওয়া হয়েছে। তবে আরো ১৩১ জন বিদেশ ফেরতকে কোয়ারেন্টিন নিশ্চিত করতে পারেনি। বিষয়টি নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডাক্তার নুপুর কান্তি দাশ।

অপর দিকে জেলা প্রশাসকের ফেইসবুক পেজ থেকে করোনাভাইরাস বিস্তার ঠেকাতে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত খাগড়াছড়ি জেলার সকল সাপ্তাহিক হাট বন্ধ ঘোষণা করেছে।

বিষয়টি নিশ্চিত করে জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস জানান, সবাইকে ঘরে থাকতে হবে। জরুরী প্রয়োজন ছাড়া কেউ বাইরে বের হবে না।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, করোনাভাইরাস, পার্বত্য চট্টগ্রাম
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

7 − six =

আরও পড়ুন