parbattanews

খাগড়াছড়িতে ঐচ্ছিক তহবিলের অনুদান বিতরণ করলেন এমপি বাসন্তী চাকমা

খাগড়াছড়িতে জেলার সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্যের অনুকূলে ২০২১-২০২২ অর্থ বছরের বরাদ্দকৃত ঐচ্ছিক তহবিল থেকে খাগড়াছড়ি ও রাঙ্গামাটির ১২টি উপজেলা থেকে তালিকাভুক্ত সুবিধাভোগীদের মাঝে মোট ৫ লাখ টাকা আর্থিক অনুদান বিতরণ করা হয়েছে।

শনিবার (৯ জুলাই) বিকাল ৫টায় মহাজন পাড়াস্থ ফ্রেন্ডস ক্লাবের অডিটোরিয়ামে প্রধান অতিথি হিসেবে সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য বাসন্তী চাকমা এমপি উপস্থিত থেকে এ আর্থিক অনুদান বিতরণ করেন।

এদিন দুই ধাপে খাগড়াছড়ি জেলার ৯ উপজেলা ও রাঙ্গামাটি জেলার ৩ উপজেলাসহ ১২টি উপজেলার সুবিধাভোগীদের মাঝে এ অনুদান বিতরণ করা হয়।

অনুদান বিতরণকালে এমপি বাসন্তী চাকমা বলেন, আমরা নিজের পায়ে দাঁড়াতে চাই। নিজেদের সম্পদ দিয়ে নিজেদের দেশকে গড়তে চাই। যেন বিশ্বসভায় আমরা যেন সবসময় মাথা উঁচু করে চলতে পারি। সে কথা মনে রেখে লক্ষ্য নির্দিষ্ট করেছি-২০২১ সালে আমরা মধ্যম আয়ের দেশে উন্নীত হব, আর ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ হবে উন্নত-সমৃদ্ধ দেশ। এই বাংলাদেশকে আমরা সেভাবেই প্রতিষ্ঠা করতে চাই। আমরা আজ নিজেদের টাকায় পদ্মা সেতু করেছি। প্রধানমন্ত্রীর দৃঢ় মনোবল এবং বলিষ্ঠ নেতৃত্বের কারণে এটি সম্ভব হয়েছে। বিশ্বের ভগ্ন অর্থনীতি মোকাবেলা করে বাংলাদেশের অর্থনীতিকে চাঙ্গা রেখেছেন জননেত্রী শেখ হাসিনা। তিনি অগ্রগতি উন্নয়ন সমৃদ্ধ এবং অসাম্প্রদায়িকতার প্রতীক।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা মহিলা লীগের নেত্রী ইতালী দেওয়ান, জেলা মহিলা লীগের কৃষি বিষয়ক সম্পাদক হাজেরা বেগম প্রমুখ।

Exit mobile version