খাগড়াছড়িতে ওলামা ঐক্য পরিষদের ২য় বর্ষপূর্তি ও সম্মেলন

fec-image

খাগড়াছড়িতে ওলামা ঐক্য পরিষদের ২য় বর্ষপূর্তি ও সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৪ আগস্ট) সকালে খাগড়াছড়ি অফিসার্স ক্লাবে খাগড়াছড়ি ক্বওমি মাদ্রাসা ও ওলামা ঐক্য পরিষদের সভাপতি মাওলানা ক্বারী ওসমান গণির সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি খ্যাতিমান আরবি সাহিত্যিক, লেখক ও গবেষক আল্লামা আনোয়ার হোসাইন আল আজহারী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাবুনগর মাদ্রাসার মুহাদ্দিস মাওলানা মুফতি মীর হোসেন।

আদর্শ সমাজ বিনির্মাণে সকলকে কওমি ওলামা পরিষদের পতাকাতলে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান আগত ওলামায়ে করাম।

আরো উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি সদর উপজেলা সভাপতি মাওলানা নুরুল কবির আরমান ও মহি উদ্দিন বিন সুরুজের এর সঞ্চালনায় সম্মেলনে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা মাদ্রাসা কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মাওলানা হারুনুর রশিদ, মাটিরাঙ্গা দারুস সুন্নাহ মাদ্রাসার পরিচালক মাওলানা আনোয়ার হোসেন মিয়াজী, জেলা সাধারণ সম্পাদক মাওলানা রবিউল ইসলাম শামীম, যুগ্ম সম্পাদক মাওলানা শহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক হাফেজ নাসির উদ্দিন, অর্থ সম্পাদক হাফেজ ওমর ফারুক, পানছড়ি উপজেলা সভাপতি মাওলানা মুফতি মহিউদ্দিন, মাটিরাঙ্গা শাখার সভাপতি মাওলানা আখতারুজ্জামান, গুইমারা শাখার সহসভাপতি মাওলানা মহিউদ্দিন, সদর উপজেলা শাখার সহসভাপতি মাওলানা শহিদুল ইসলাম, রামগড় উপজেলা শাখার সভাপতি মাওলানা এমদাদ উল্লাহ চৌধুরী।

সম্মেলনে বক্তারা বলেন, খাগড়াছড়ি কওমি মাদ্রাসা ও ওলামা ঐক্য পরিষদ প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে দেশ, জাতি, ইসলাম, মাদ্রাসা এবং ওলামায়ে কেরামের কল্যাণে অগ্রণী ভূমিকা পালন করছে। এই সংগঠনের সাথে সম্পৃক্ত সবাই মহান আল্লাহর বিধান ও মুহাম্মদ (সা.) এর সুন্নাহকে বুকে ধারণ করে সামনের দিকে এগিয়ে যেতে চাই।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 + 17 =

আরও পড়ুন