parbattanews

খাগড়াছড়িতে গণধর্ষণের ঘটনায় জড়িতদের শাস্তির দাবিতে মানববন্ধন : জেলা প্রশাসনের অনুদান

খাগড়াছড়ি জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস ভিকটিমের মায়ের হাতে ৫০ হাজার টাকার অনুদানের চেক হস্তান্তর করেন

খাগড়াছড়িতে ডাকাতি ও বুদ্ধি প্রতিবন্ধী নারী ধর্ষণসহ দেশব্যাপী নারী নির্যাতন বন্ধ ও অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে খাগড়াছড়িতে মানববন্ধন করেছে শিল্পী সমাজ। মানববন্ধন থেকে ধর্ষকদের কোন ধরনের আইনী সহায়তা না দেওয়ার জন্য আইনজীবিদের অনুরোধ জানানো হয়।

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) সকাল ১১টায় খাগড়াছড়ি প্রেসক্লাবের সামনে মানববন্ধন করে খাগড়াছড়ির মিউজিক্যাল ব্যান্ড এসোসিয়েশন ও গ্রীন ব্যান্ড কমিউনিটি আয়োজিত মানববন্ধনে বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি দগ্য মারমা, উপদেষ্টা শাহীন, সহ সভাপতি রাসেল ও সদস্য নুর হোসেন।

এদিকে বুদ্ধি প্রতিবন্ধী ট্রামাক্রান্ত নারীর উন্নত চিকিৎসার জন্য খাগড়াছড়ি জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস ভিকটিমের মায়ের হাতে ৫০ হাজার টাকার অনুদানের চেক হস্তান্তর করেন।

নারী নির্যাতন বন্ধ ও অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে খাগড়াছড়িতে মানববন্ধন করেছে শিল্পী সমাজ

বুধবার(২৩ সেপ্টেম্বর) দিবাগত রাত আড়াই টা থেকে সাড়ে ৪ টা পর্যন্ত খাগড়াছড়ি জেলার বলপাইয়া আদাম এলাকায় বিন্দু লাল চাকমার বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটে। ৯ সদস্যের ডাকাত দলের সদস্যরা ঘরের নগদ অর্থ, স্বর্ণালংকার, মোবাইল লুট করার পাশাপাশি একটি কক্ষে নিয়ে তার বুদ্ধি প্রতিবন্ধী নারীকে (২৬) বেঁধে রেখে উপর্যপরি ধর্ষণ করে।

এ ঘটনায় ধর্ষিতা মা ২৪ সেপ্টেম্বর বিকালে ৯ অজ্ঞাত ব্যক্তিকে আসামি করে থানায় নারী ও শিশু নির্যাতন এবং ডাকাতির ঘটনায় পৃথক দুটি মামলা করেন। পুলিশ মাত্র ৪৮ ঘন্টার মধ্যে আসামিদের চিহিৃত করে চট্টগ্রামসহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৭ আসামিকে গ্রেফতার ও ডাকাতির মালামালসহ ডাকাতির সময় ব্যবহৃত সিএনজি অটো রিক্সাটি উদ্বার করেছে পুলিশ।

Exit mobile version