খাগড়াছড়িতে গৃহহীন ১০১টি পরিবারের মাঝে ঘরের চাবি হস্তান্তর

fec-image

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন উপলক্ষে খাগড়াছড়ি জেলা প্রশাসনের উদ্যোগে জেলার দু:স্থ অসহায় ও গৃহহীন ১০১টি পরিবারের মাঝে ঘরের চাবি হস্তান্তর করা হয়েছে।

খাগড়াছড়ি জেলা প্রশাসক কার্যালয় চত্বরে বুধবার দুপুরে চাবি হস্তান্তর করেন শরণার্থী পুনর্বাসন বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

এ সময় উপস্থিত ছিলেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য বাসন্তী চাকমা, সাবেক সংসদ সদস্য যতীন্দ্র লাল ত্রিপুরা, জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস ও পুলিশ সুপার মো. আব্দুল আজিজ ও মং সার্কেল চীফ সাচিং প্রু চৌধুরী ও সদর উপজেলা চেয়ারম্যান শানে আলম।

অতিথিরা আনুষ্ঠানিকভাবে জেলা শহরের ১৭জন পাহাড়ী বাঙ্গালি গৃহহীন পরিবারের মাঝে ঘরের চাবি হস্তান্তর করেন। অনুষ্ঠানে জেলা প্রশাসনের উর্ধ্বতন কমকর্তা, বিভিন্ন বিভাগীয় প্রধানরা উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস জানান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন উপলক্ষে জেলার ৯টি উপজেলায় ১০১টি ঘরের চাবি হস্তান্তর করা হয়েছে। এর মধ্যে জেলা শহরের ১৭টি এবং অন্যান্য উপজেলায় স্থানীয় প্রশাসন আনুষ্ঠানিকভাবে উপকারভোগীদের মাঝে ঘরের চাবি হস্তান্তর করবেন।

তিনি জানান, প্রধানমন্ত্রী শেখ হসিনার ঘোষণা অনুযায়ী একটি পরিবারও যাতে গৃহহীন না থাকে এ লক্ষ্য অর্জনে চেষ্টা করে যাচ্ছেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, গৃহহীন, ঘরের চাবি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten − nine =

আরও পড়ুন