parbattanews

খাগড়াছড়িতে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বর্ণাঢ্য আয়োজনে খাগড়াছড়িতে বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে সোমবার সকালে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে একটি বর্ণাঢ্য র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে টাউন হলস্থ বঙ্গবন্ধুর ভাস্কর্য্যে গিয়ে ফুল দিয়ে শ্রদ্ধা জানান নেতাকর্মীরা।

পরে দলীয় কার্যালয়ে এসে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটার পর খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের আহ্বায়ক উবিক মোহন ত্রিপুরার সভাপতিতে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

অনুষ্ঠানে খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার, পার্থ ত্রিপুরা জুয়েল, যুগ্ম সম্পাদক এমএ জব্বার, জেলা পরিষদ সদস্য মাঈন উদ্দিন, জেলা যুবলীগ সভাপতি যতন কুমার ত্রিপুরা, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, সাবেক ছাত্রলীগ নেতা ইকবাল বাহার, টিকো চাকমা, জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক মো. মনির হোসেনসহ অঙ্গ-সংগঠনের নেতারা এ সময় অংশ নেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সদ্য ঘোষিত খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য অর্ণব ত্রিপুরা টুটুল।

আলোচনা সভায় প্রধান অতিথি কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন, বাংলাদেশ ছাত্রলীগের ইতিহাস গৌরবের। কর্মদক্ষতা দিয়ে সাধারণ মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে ছাত্রলীগ । আগামী দিনেও এই ছাত্রলীগ দেশ ও মানুষের কল্যাণে কাজ করবে প্রত্যাশা জানিয়ে তিনি আগামী ১৬ জানুয়ারি ২০২১ খাগড়াছড়িতে পৌরসভা নির্বাচনে নৌকার বিজয়ে ছাত্রলীগকে এক হয়ে কাজ করার আহ্বান জানান। এর আগে সকালে মিলাদ মাহফিলের আয়োজন করে সংগঠনটি।

Exit mobile version