খাগড়াছড়িতে ডিসপ্লে বোর্ড উদ্বোধন

fec-image

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মুজিববর্ষ উপলক্ষে সরকারের দিকনির্দেশনা, উন্নয়ন ও সচেতনতামূলক তথ্যচিত্রগুলো সাধারণ মানুষের মাঝে সহজে পৌঁছে দেয়ার লক্ষ্যে খাগড়াছড়িতে এলইডি ডিসপ্লে বোর্ড উদ্ধোধন করা হয়েছে।

শনিবার (১৩ মার্চ) সকালে খাগড়াছড়ি বাজারে শাপলা চত্বর মুক্তমঞ্চের পাশে জেলা তথ্য অফিস কর্তৃক স্থাপিত এলইডি ডিসপ্লে বোর্ড উদ্ধোধন করেন গণযোগাযোগ অধিদপ্তর তথ্য মন্ত্রাণালয়ে মহাপরিচালক বিধান চন্দ্র কর্মকার।

এ সময় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবু সাঈদ, খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান মো. শানে আলম, জেলা তথ্য কর্মকর্তা বাপ্পী চক্রবর্তী, দৈনিক অরণ্যবার্তা সম্পাদক চৌধুরী আতাউর রহমান, এনডিসি বাসুদেব কুমার মালো, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু তাহের মুহাম্মদসহ অনেকে উপস্থিত ছিলেন।

উদ্বোধনকালে মহাপরিচালক বিধান চন্দ্র কর্মকার বলেন, মুজিব জন্মশতবাষির্কী উপলক্ষে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্যোগ ব্রান্ডিং এর বিশেষ প্রচার কার্যক্রম দিক নির্দেশনা ও প্রতিশ্রুতি বাস্তবায়ন কার্যক্রম ও মাদকের বিরুদ্ধে তথ্য অভিযান শীর্ষক কার্যক্রম এবং রাজস্বখাতের নিয়মিত প্রচার কার্যক্রম মনিটরিংসহ করোনা ভাইরাসের সংক্রমন প্রতিরোধকল্পে টিকা গ্রহণের প্রচারবার্তা জনসাধারণের মাঝে পৌঁছে যাবে বলে তিনি জানান।

মহাপরিচালক বিধান চন্দ্র কর্মকার পরে সরকারি কর্মকর্তা ও সাংবাদিকদের নিয়ে জেলা তথ্য কমপ্লেক্স ভবনের জায়গা নির্বাচনের জন্য জেলা শহরের কয়েকটি স্থান পরিদর্শন করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উদ্বোধন, খাগড়াছড়ি, ডিসপ্লে বোর্ড
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 2 =

আরও পড়ুন