parbattanews

খাগড়াছড়িতে নতুন কুঁড়ি ক্যান্টনমেন্ট হাই স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

খাগড়াছড়িতে নতুন কুঁড়ি ক্যান্টনমেন্টের উদ্যোগে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (০৮ফেব্রুয়ারি) সকাল থেকে বিকাল ৫টা পর্যন্ত দিনব্যাপি খাগড়াছড়ি সেনা জোনের মাঠে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এ সময় নতুন কুঁড়ি ক্যান্টনমেন্ট হাই স্কুলের প্রধান শিক্ষক রুশদিনা আখতার জাহানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দীন আহমেদ।

এছাড়াও প্রতিযোগীতায় অংশগ্রহণকারী ও বিজয়ীদের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্যে ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দীন আহমেদ বলেন, এ প্রতিযোগিতায় যারা বিজয়ী হয়েছেন তাদেরকে অভিনন্দন। আর যারা বিজয়ী হতে পারেনি, তারা হতাশ না হয়ে ভবিষ্যতে বিজয়ের জন্য চেষ্টা চালিয়ে যেতে হবে। খেলায় হাত জিত থাকবে এটা মেনে নিতে হবে।

তিনি আরও বলেন, দেহকে সুস্থ, কর্মক্ষম ও প্রাণ-প্রাচুর্যে পূর্ণ রাখার জন্যে খেলাধুলা অপরিহার্য। খেলাধুলায় সুস্থ শরীর মনের যে শক্তি ও সুদৃঢ় বুনিয়াদ রচনা করে দেয়, তাতে মানুষ পরবর্তীকালে জীবনযুদ্ধে মনোবল না হারিয়ে সামনে এগিয়ে যাওয়ার সামর্থ্য অর্জন করে। মানসিক উন্নয়নে খেলাধুলার প্রয়োজনীয়তা খুবই গুরুত্বপূর্ণ।

এ সময় খাগড়াছড়ি জোন কমান্ডার (ভারপ্রাপ্ত) মেজর তালুকদার রাব্বি আহমেদ,খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শানে আলম, সহকারী প্রধান শিক্ষক শিবাজী কুমার দেসহ প্রশাসনিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Exit mobile version