parbattanews

খাগড়াছড়িতে নারী-শিশু নির্যাতন ও ইয়াবা দিয়ে ফাঁসানোর প্রতিবাদে সংবাদ সম্মেলন

নারী ও শিশু নির্যাতন ও ইয়াবা দিয়ে ফাঁসানোর ঘটনার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে খাগড়াছড়ি জেলার মানিকছড়ির মো. ইকবাল হোসেন।

রবিবার (২৩ জুলাই) সকাল ১১টায় খাগড়াছড়ি প্রেসক্লাবে তিনি এ সংবাদ সম্মেলন করেন। এ সময় সাথে ছিলেন তাঁর স্ত্রী ও ছোট মেয়ে।

সংবাদ সম্মেলনে ভুক্তভোগী মো. ইকবাল হোসেন অভিযোগ করেন, আমি মানিকছড়ি বাজারের ” ইশরাত ফার্মেসি” নামে একটা দোকানের মালিক। আমার বাসার সাথে ফার্মেসিটি খুব কাছে হওয়াই আমার স্ত্রী ফার্মেসিতে বাসার কাজের প্রয়োজনে আসা-যাওয়া করতো। প্রায় সময় ৮নং ওয়ার্ডে যুব লীগের সভাপতি মাজেদুল হক আমার স্ত্রীর প্রতি কুনজর দিতো এবং প্রতিনিয়ত আমার স্ত্রীকে উত্যক্ত করতে থাকে। এটা প্রতিবাদ করতে যাওয়াই, আমাকে বিভিন্নভাবে হুমকি, ধমকি দিতে থাকেন। গত ২৬ এপ্রিল রাইড শেয়ার বাইকার রিয়াজ হোসেন(২৫), রুবেল হোসেন, রবিউল ইসলামসহ তার সহপাঠিরা যোগসাজশে ও চুপিসারে আমার ফার্মেসি দোকানে ৫৫ পিস ইয়াবা ট্যাবলেট রেখে দিয়ে প্রশাসনিক লোককে খবর দিয়ে গ্রেফতার করানো হয়।

তিনি আরও অভিযোগ করে বলেন, প্রকৃতপক্ষে মাজেদুল ইসলাম ও তার সহপাঠীরা মাদকাসক্ত ও ইয়াবা ব্যবসার সাথে জড়িত। আমি হাজতে থাকাবস্থায় গত ২৭ এপ্রিল রাত ১টায় আমার ঘরের দরজা নক করে। সেটা আমার স্ত্রী ভিতর থেকে দরজার বাহিরে মাজেদুলকে দেখতে পেয়ে পেছনের দরজা দিয়ে পিত্রালয়ে চলে যায়। পরে আমি জামিনে মুক্তি পেয়ে সেদিনের ঘটে যাওয়া ঘটনা সম্পর্কে আমার স্ত্রী আমাকে অবগত করেন। বর্তমানে আমি তাদের ইয়াবা দিয়ে ফাঁসানো ও নির্যাতনে ঘরবাড়ি ও ফার্মেসি দোকানসহ হারিয়ে নিঃস্ব হয়ে পড়েছি। এমতাবস্থায় জীবিকা নির্বাহ করা আমার পক্ষে খুব কঠিন হয়ে পড়েছে।

পরে তিনি ইয়াবা ট্যাবলেট দিয়ে ফাঁসানোর মোবাইল ফোনে অডিও রেকর্ডসহ তথ্য প্রমাণাদি এ সম্মেলনে উপস্থাপন করেন এবং এর সঠিক বিচারের আবেদন জানান।

এ সংবাদ সম্মেলনে প্রেসক্লাবের সভাপতি জীতেন বড়ুয়া, সহ-সভাপতি মো. জহুরুল আলমসহ অন্যান্য প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার কর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি ভিডিওতে দেখুন:

মাদক মামলায় ফাঁসানোর প্রতিবাদে খাগড়াছড়িতে সংবাদ সম্মেলন

Exit mobile version