খাগড়াছড়িতে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

fec-image

খাগড়াছড়িতে ৪ দিনব্যাপী বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টর উদ্বোধন করা হয়েছে।

রবিবার (১৮ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে খাগড়াছড়ি স্টেডিয়ামে এ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) গোলাম মোহাম্মদ বাতেন। এতে সভাপতিত্ব করেন জেলা শিক্ষা বিষয়ক আহ্বায়ক ও জেলা পরিষদের সদস্য নিলোৎপল খীসা।

এ উদ্বোধনী খেলায় মহালছড়ি উপজেলা থেকে বালক-বালিকা দল ও খাগড়াছড়ি সদর উপজেলা থেকে বালক-বালিকা দল। মোট ৪টি দল অংশ গ্রহণ করে।

খেলায় মাইসছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বালক দলকে ০-৬ গোলে পরাজিত করেছে লক্ষীমুড়া সরকারি প্রাথমিক বালক দল। ফলাফল: লক্ষীমুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ৬ গোল ও মাইসছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় গোল শূন্য ০।

দ্বিতীয় ম্যাচের ফলাফল নুনছড়ি থলিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বালিকা দল ৩ গোল ও মহালছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বালিকা দল গোল সংখ্যা শূন্য।

এ টুর্নামেন্টে ৯টি উপজেলা হতে (ছেলে ও মেয়ে দল) মোট ১৮টি দল অংশগ্রহণ করবে।১ম রাউন্ড খেলা ও সেমিফাইনাল খেলা দুইটি ভেন্যুতে অনুষ্ঠিত হবে। খাগড়াছড়ি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে খাগড়াছড়ি সদর, মহালছড়ি, পানছড়ি ও দীঘিনালা উপজেলা দল এবং গুইমারা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে মাটিরাংগা, রামগড়, লক্ষীছড়ি, মানিকছড়ি ও গুইমারা উপজেলা দল।খাগড়াছড়ি স্টেডিয়ামে সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হবে ২০ সেপ্টেম্বর সকাল ১০টায় ও ২১ সেপ্টেম্বর বিকাল ২টা ৩০ মিনিটে ফাইনাল খেলা এ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

এ সময় উপস্থিত ছিলেন জেলা শিক্ষা অফিসার প্রাথমিক শিক্ষা অফিসার মো. সাহাব উদ্দিন, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার ফাতেমা মেহের ইয়াসমিন, খাগড়াছড়ি পি.টি.আই এর সুপারিটেন্টডেন্ট সবুজ কান্তি আচায্য,সহকারী জেলা শিক্ষা অফিসার মো. শহীদুল ইসলাম, জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার উত্তম খীসা, সদর উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার কনিকা খীসা, পানছড়ি উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার এডিন চাকমা, খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক(অবসরপ্রাপ্ত) ত্রিনা চাকমা, খাগড়াপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশা প্রিয় ত্রিপুরা, নুনছড়ি থলিপাড়া সরকারি বিদ্যালয়ের প্রধান শিক্ষক উত্তম কুমার ত্রিপুরাসহ বিভিন্ন উপজেলার শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকমন্ডলী।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, ফুটবল, বঙ্গবন্ধু গোল্ডকাপ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন