খাগড়াছড়িতে বর্ণাঢ্য আয়োজনে আ’লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

fec-image

খাগড়াছড়িতে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বর্ণাঢ্য র‌্যালী, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পনসহ নানা আয়োজনের মধ্য দিয়ে আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

রবিবার (২৩ জুন) সকালে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে পতাকা উত্তোলনের মধ্য দিয়ে আনুষ্ঠানিকতা শুরু হয়। পরে একটি বর্ণাঢ্য র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পৌর টাউন হলে গিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর মধ্য দিয়ে শেষ হয়।

প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রামের সংরক্ষিত সংসদ সদস্য বাসন্তী চাকমা ও খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি রণ বিক্রম ত্রিপুরাসহ জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের উপদেষ্টা নুর নবী চৌধুরী, সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, সমীর দত্ত চাকমা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, সাংগঠনিক সম্পাদক এড. আশুতোষ চাকমা, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলম দিদার, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মংশেইপ্রু চৌধুরী অপু, জেলা পরিষদ সদস্য জুয়েল চাকমা, পার্থ ত্রিপুরা জুয়েল, খগেশ্বর ত্রিপুরা, শতরূপা চাকমা, জেলা মহিলা আওয়ামী লীগের সম্পাদিকা শাহিনা আক্তার, জেলা ছাত্রলীগের সভাপতি টিকো চাকমা, যুবলীগ সভাপতি যতন ত্রিপুরাসহ অঙ্গ সংগঠনের সিনিয়র নেতাকর্মীরা  অংশ নেয়।

খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে প্রতিষ্ঠাবার্ষিকী পালনে মাসব্যাপী কর্মসূচি হাতে নেওয়া হয়েছে জানিয়ে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী বলেন, মাসব্যাপী ধারাবাহিক ভাবে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, খাগড়াছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন