parbattanews

 খাগড়াছড়িতে বাংলাদেশ যুব গেমস উপলক্ষে র‌্যালি ও প্রেস ব্রিফিং

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

বাংলাদেশ যুব গেমস উপলক্ষে খাগড়াছড়িতে র‌্যালি ও প্রেস ব্রিফিং হয়েছে। এ উপলক্ষে রবিবার (১৭ ডিসেম্বর) সকালে খাগড়াছড়ি টাউন হল প্রাঙ্গন থেকে বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন ও খাগড়াছড়ি ক্রীড়া সংস্থার উদ্যোগে ও অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) চাহেল তস্তরীর নেতৃত্বে এক মশাল র‌্যালি বের হয়।

র‌্যালিটি শহরের প্রধান সড়ক ঘুরে খাগড়াছড়ি প্রেসক্লাবে  আয়োজিত  প্রেস ব্রিফিং-এ জানানো হয়, ৯টি উপজেলা ক্রীড়া সংস্থার অংশ গ্রহণে ৭টি ইভেন্টের উপর আগামী ১৮ ডিসেম্বর খাগড়াছড়ি স্টেডিয়ামে যুব গেমস শুরু হয়ে ২১ ডিসেম্বর ফাইনাল খেলা এবং পুরস্কার বিতরণের মধ্য দিয়ে শেষ হবে। যুব গেমসে খাগড়াছড়ি জেলার জন্য নির্বাচিত ইভেন্ট সমূহ ফুটবল, ভলিবল, কাবাডি, এ্যাথলেটিক্স, ব্যাডমিন্টন, দাবা ও কারাত অনুষ্ঠিত হবে।

এ প্রতিযোগিতা থেকে খেলোয়াড় বাছাই করে বাছাইকৃত খেলেয়াড় দিয়ে টিম গঠন করে  পরবর্তীতে খাগড়াছড়ি জেলা দল আন্তঃ জেলা প্রতিযোগিতায় বিভাগীয় পর্যায়ে অংশ গ্রহণ করা হবে। এবং বিভাগ থেকে খেলোয়াড় বাছাই করে জাতীয় পর্যায়ে আন্তঃ বিভাগ প্রতিযোগিতার মাধ্যমে বাংলাদেশ যুব গেমস ২০১৮ এর সমাপ্তি হবে।

প্রেস ব্রিফিং-এ আরো  উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি ক্রীড়া সংস্থার সহ-সভাপতি শানে আলম, বিশ্বজিত চাকমা, আজিম-উল-হক, সাধারণ সম্পাদক জুয়েল চাকমা ও সহ-সাধারণ সম্পাদক ধুমকেতু মারমা।

Exit mobile version